adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আন্তর্জাতিক গেমিং প্রতিযোগিতায় বাংলাদেশ

GAMEডেস্ক রিপাের্ট : আসুস রিপাবলিক অব গেমারস (আর ও জি) নিয়ে এলো ‘আর ও জি মাস্টার্স ২০১৭’ শিরোনামের বিশ্বমানের ই-স্পোর্টস গেমিং টুর্নামেন্ট। এতে অংশ নিতে যাচ্ছে ৩০টিরও বেশি দেশের প্রফেশনাল গেমাররা। প্রতিযোগিতায় থাকছে মোট দুটি খেলা। এগুলো হলো কাউন্টার স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ এবং ডোটা: ২।

প্রথম বারের মত বাংলাদেশ থেকে প্রফেশনাল গেমাররা আন্তর্জাতিক পর্যায়ে এই টুর্নামেন্টে অংশ নিতে পারছেন। প্রতিযোগীতায় দুটি দলের বিজয়ীগণ জিতে নিবেন সর্বমোট ৪ কোটি টাকা পুরস্কার। এছাড়াও আঞ্চলিক পর্যায়ে বিজয়ীরা জিতে নিবেন মোট ১০ লক্ষ রুপি পুরস্কার। 

প্রতিযোগীতার জাতীয় পর্যায়টি অনুষ্ঠিত হবে অনলাইনে। গেমাররা ‘আর ও জি মাস্টারস’ এর ওয়েব সাইট থেকে রেজিস্ট্রেশন এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। দুটি খেলার জাতীয় পর্যায়ের বিজয়ীরা আঞ্চলিক-খেলায় অংশগ্রহণ করবেন ভারতের ব্যাঙ্গালোরে। সারা বিশ্বের সেরা খেলোয়াড়দের নিয়ে চূড়ান্ত প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে সিংগাপুরে।

এ উপলক্ষে ঢাকার ধানমন্ডিতে আসুস বাংলাদেশের নিজস্ব কর্মস্থলে দেশের প্রফেশনাল খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হয় ‘আর ও জি মাস্টারস ২০১৭: বাংলাদেশ জয়েনস দ্যা রিপাবলিক’অনুষ্ঠান। এতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রফেশনাল খেলোয়াড়রা অংশগ্রহণ করেন। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আসুস বাংলাদেশ এবং বাংলাদেশে আসুস এর পরিবেশক গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড এর কর্মকর্তাগণ।

আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ অংশগ্রহণকারী সকল দলকে শুভ কামনা জানান এবং আগামীতে জাতীয় পর্যায়ে আরো বড় পরিসরে এই টুর্নামেন্ট আয়োজনের অঙ্গীকার করেন। 

আর ও জি মাস্টারস ২০১৭-এর জাতীয় পর্যায়ে প্রতিযোগিতার উন্মুক্ত পর্বে রেজিস্ট্রেশন করা যাবে বিনামূল্যে। রেজিস্টেশনের শেষ সময় ২৫ জুলাই পর্যন্ত। 

রেজিস্ট্রেশন করার ওয়েব সাইটঃ rog-masters.com 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া