adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঐশ্বরিয়ার প্রেম- প্রেমিকা ঐশ্বরিয়া

ডেস্ক রিপোর্ট : বলিউডে পা রেখেই প্রেমের সম্পর্ক গড়েছিলেন সালমান খানের সঙ্গে। কেউ কেউ বলেন, সালমানই অ্যাশের প্রথম প্রেম। কিন্তু পরে জানা গেছে, চলচ্চিত্রে প্রবেশের আগেও প্রেম করেছেন ঐশ্বরিয়া। মডেল হিসেবে ক্যারিয়ার শুরুর সময়টাতে মডেল রাজীব মুলচন্দানির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি।
ভারত সুন্দরীর খেতাব জেতার পর চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। চলচ্চিত্রে পা রেখেই সম্পর্ক গড়েন সালমান খানের সঙ্গে। ভেঙে যায় রাজীব মুলচন্দানির সঙ্গে তার প্রেমের সম্পর্ক।
সঞ্জয়লীলা বানশালির ছবি ‘হাম দিল দে চুকে’র সেটে ঐশ্বরিয়ার প্রেমের মায়াজালে বাঁধা পড়েন সালমান খান। এই চলচ্চিত্রের কাজ শেষ হওয়ার পর তাদের প্রেমও ভেঙে যায়। প্রেমিকাকে ধরে রাখতে অনেক কিছুই করেছিলেন সালমান।
এর পর ‘কিউ হো গায়া না’ ছবির মাধ্যমে বিবেক ওবেরয়ের সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে অ্যাশের। বলিউডে এমন কথা চাউর হয় যে, ওবেরয় খান্দানের পুত্রবধূ হবেন অ্যাশ। কিন্তু সেই সম্পর্কও ভেঙে যায়। কারণ অ্যাশ তখন পেয়ে গেছেন রাজপুত্রের সন্ধান।
অ্যাশের জীবনে ধরা দিলেন বচ্চন পরিবারের উত্তরাধিকারী অভিষেক বচ্চন। অন্যদিকে ঐশ্বর্যও বুঝে গেলেন ফ্লপ হিরোর সঙ্গে প্রেম করে কোনো লাভ নেই। ভেঙে গেল ঐশ্বর্য-বিবেকের প্রেম।
‘কুছ না কহো’ ছবির শুটিং চলাকালীনই অভিষেকের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় অ্যাশের। অভিষেক ফ্লপ হিরো হলেও বলিউডের নম্বর ওয়ান পরিবারের ছেলে। এই সুযোগ মিস করতে চাননি তিনি। ২০০৭ সালে অভিষেকের গলাতেই চূড়ান্ত মালাটি তুলে দেন ঐশ্বরিয়া রাই। হয়ে যান ঐশ্বরিয়া রাই বচ্চন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া