adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তাপস ও বুবলী প্রেম করছেন!

বিনোদন ডেস্ক: গীতশিল্পী তথা গান বাংলার কর্ণধার কৌশিক হাসান তাপসের সঙ্গে নাকি প্রেম করছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী।

শুক্রবার (৩ নভেম্বর) মধ্যরাতে এক ফেসবুক স্ট্যাটাসে মুন্নী লেখেন, ‘তাপস ও বুবলী প্রেম করছেন। বুবলী যেভাবে অপু বিশ্বাসের সংসার ভেঙেছে, আমারটাও সেভাবে ভাঙছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে অন্তঃস্বত্তা হয়েছেন। এখন তার লক্ষ্য তাপস। এমন যদি আমার সাথে কিছু হয়ে থাকে তাহলে এর সম্পূর্ণ দায়ভার তাপস ও বুবলীর।’

অবশ্য অনতিবিলম্বে সেই পোস্ট মুছেও ফেলা হয়েছে। এর কারণ হিসেবেও বলা হচ্ছে মুন্নীর ফেসবুক হ্যাক করে এমনটা করা হয়েছে। শুধু তাই নয় গান বাংলার সহযোগী প্রতিষ্ঠান টিএম ফিল্মসের আসন্ন সিনেমায় বুবলী অভিনয় করতে যাচ্ছেন, এতে ঈর্ষান্বিত হয়েই এই ঘটনা ঘটানো হয়েছে। এমনই দাবি গানবাংলার একটি সূত্রের।

এদিকে ফেসবুক আসলেই হ্যাক হয়েছে কি না, বিষয়টি নিয়ে যোগাযোগ করা হয় ফারজানা মুন্নীর সঙ্গে, তিনি ফোন ধরেননি। একটি সূত্র জানায় মুন্নী মানসিকভাবে বিপর্যস্ত।

তবে গানবাংলার অপর একটি সূত্র বলছে, ‘সামনে বুবলীকে নিয়ে একটি সিনেমা বানানো হচ্ছে, এটি টিএম ফিল্মসের বিশাল একটি প্রোজেক্ট, যেটার পেছনে অনেকেই লেগে তাপস ও মুন্নীর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে নেমেছে।’

টিএম ফিল্মসের ব্যানারে পাওয়া যাবে শবনম বুবলীকে। চিত্রনায়িকা পরীমনি ও বুবলীকে একসঙ্গে দেখা যাবে। ছবির নাম ‘খেলা হবে’। ছবিটির পরিচালক তানিম রহমান অংশু।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া