adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হৃত্বিকের সঙ্গে প্রেম ছিল? শুনুন কারিনার মুখেই

বিনোদন ডেস্ক : বর্তমানে অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে চুটিয়ে সংসার করছেন বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা কারিনা কাপুর। দুই ছেলের মা-ও হয়েছেন। এখন সাইফ এবং সন্তানরাই কারিনার ধ্যান-জ্ঞান। অথচ ক্যারিয়ারে একাধিক পুরুষের সঙ্গে মন দেয়া-নেয়া করেছেন এই অভিনেত্রী। সে সব নিয়ে একসময় বেশ চর্চাও হতো বলিউডে।

কারিনার জীবনের তেমনই একটা চর্চার বিষয় ইন্ডাস্ট্রির হার্টথ্রব অভিনেতা হৃত্বিক রোশনের সঙ্গে প্রেম। ২০০০ সালের জানুয়ারিতে ‘কাহো না পেয়ার’ দিয়ে বলিউডে অভিষেক করেন এই নায়ক। ব্লকবাস্টার সেই ছবিতে হৃত্বিকের সঙ্গে অভিষেক হওয়ার কথা ছিল কারিনারও। কিন্তু তিনি সে সময় রাজি হননি সিনেমাটি করতে।

তবে পরের বছর অর্থাৎ, ২০০১ সালে করণ জোহর পরিচালিত ‘কাভি খুশি কাভি গম’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন হৃত্বিক-কারিনা। তখন থেকেই রটতে থাকে দুই তারকার কাছে আসার গল্প। এরপর ‘ইয়াদে’ ও ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’তেও একসঙ্গে কাজ করেন হৃত্বিক-কারিনা। এই সিনেমা দুটির সুবাদে নাকি তাদের ঘনিষ্ঠতা প্রেমে পরিণত হয়।

কিন্তু হৃত্বিক তখন বিবাহিত। শোনা যায়, অভিনেতার দাম্পত্য বাঁচানোর তাগিদে কারিনাকে তার থেকে দূরত্ব বজায় রেখে চলার অনুরোধ করেন রোশন পরিবার। কিন্তু কারিনা সে কথা কখনোই স্বীকার করেননি। এছাড়া হৃত্বিকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জনকেও সবসময় গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

 

কয়েক বছর আগে একটি সাক্ষাৎকারে কারিনাকে এ বিষয়ে কথা বলতে শোনা যায়। তিনি বলেন, ‘আমার খুব চিন্তা হতো যে, এই গুঞ্জনের জন্য ওর (হৃত্বিকের) দাম্পত্যে প্রভাব পড়তে পারে। আমারও পেশাগত দিকে ক্ষতি হতে পারত। আজ হৃত্বিককে নিয়ে বলা হচ্ছে। কাল অন্য কাউকে নিয়ে বলা হবে। তবে আমি তো সত্যিটা জানি। তাই এসব্ গুঞ্জনে আমার কিছু আসে-যায় না।’

তবে বলিউডের বাতাসে এখনো কান পাতলে শোনা যায় হৃত্বিক-কারিনার রসালো প্রেমের গল্প। ইন্ডাস্ট্রির অন্দরে এমন কথাও রটেছিল যে, রোশন পরিবারের অনুরোধে বিবাহিত হৃত্বিকের থেকে দূরে যাওয়ার পর তাকে হারানোর বিরহে নাকি হাতের শিরা পর্যন্ত কেটেছিলেন কারিনা। এছাড়া হৃত্বিকের সঙ্গে জুটি বেঁধে পরবর্তীতে আর কোনো সিনেমাও করেননি নায়িকা।

হৃত্বিকের পর কারিনার সঙ্গে অভিনেতা শাহিদ কাপুরের প্রেমও বলিউডে বেশ সাড়া ফেলেছিল। এছাড়া অভিনেতা ফারদীন খানের সঙ্গেও নাকি তিনি মন দেয়া-নেয়া করেছিলেন। পুরনো প্রেমের সেসব দুঃস্মৃতি ভুলে এখন দিব্যি আছেন কারিনা। গত ৯ বছর ধরে তার মনের রাজ্যের রাজা শুধুই সাইফ আলি খান। এই রাজা এবং দুই রাজকুমার নিয়ে নায়িকার সুখের সংসার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া