adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদিত্য-শ্রদ্ধা ফের পর্দা কাঁপাতে আসছে

aashiqui2-10বিনােদন ডেস্ক: কিছুদিন আগে গণমাধ্যমে চাউর হয় চুটিয়ে প্রেম করছেন বলিউডের হালের সেনসেশন আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। কিন্তু একে গুজব বলে উড়িয়ে দেন আদিত্য। তিনি জানান, শ্রদ্বার সঙ্গে তার কোনও রোমান্টিক সম্পর্ক নেই। বর্তমানে তিনি সিঙ্গেল রয়েছেন। তা নিয়ে এ জুটি ভক্তদের মন খারাপা হতে পারে। তবে ভক্তদের জন্য সুখবরও রয়েছে। আবারও রোমান্স দিয়ে পর্দা কাঁপাতে আসছেন ‘আশিকি ২’ খ্যাত জুটি আদিত্য-শ্রদ্ধা। তারা বিখ্যাত তামিল রোমান্টিক ছবি ‘ওক কানমানি’র রিমেকে জুটিবদ্ধ হয়ে কাজ করতে চলেছেন।

ছবিটি নির্মিত হবে ধর্ম প্রোডাকশনের ব্যানারে। রিমেকটি পরিচালনা করবেন বলিউডের উঠতি নির্মাতা শাদ আলি। ছবিটি প্রযোজনা করবেন বলিউডের গুণী নির্মাতা করন জোহর।

এর আগে ‘ও কানঢাল কানমানি’ ছবিটি পরিচালনা করেন বলিউডের মেধাবী নির্মাতা মনি রত্নম। এতে অভিনয় করেন দক্ষিণের দুলকুয়ের সালমান ও নিথ্যা মেনন। ওই ছবিটি নির্মাণের সময় মনি রত্নমের সহকারী ছিলেন শাদ আলি। ইতোপূর্বে তিনি ‘বান্টি অর বাবলি’ ও ‘কিল দিল’ পরিচালনা করেছেন। আর রিমেক হিসেবে ‘আলয়পথে’র হিন্দি ভার্সন ‘সাথিয়া’ নির্মাণ করেন শাদ।

যথারীতি মূল ছবির সঙ্গীত পরিচালক এ আর রহমান এবারও এর দায়িত্বে থাকছেন।

প্রসঙ্গত, বলিউডের বহুল আলোচিত রোমান্টি ছবি ‘আশিকি’ সিক্যুয়েল ‘আশিকি ২’ দিয়ে পর্দা কাঁপান আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। এ ছবিতে তাদের রসায়ন দারুণভাবে গ্রহণ করেন দর্শকশ্রোতা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া