adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ডে সিরিজ জিতলে ডাক্তার, নার্স, পুলিশ ও সেনাবাহিনীকে উৎসর্গ করতে চান শামি

স্পোর্টস ডেস্ক : বুধবার (২ জুন) মুম্বাই থেকে ইংল্যান্ডের বিমানে উঠবেন ভারতীয় ক্রিকেটাররা। কোয়ারেন্টাইন পর্ব চলাকালীন ইতিমধ্যেই জিম করা শুরু করে দিয়েছেন বিরাট কোহলি, অজিঙ্কা রাহানেরা। ফিটনেসে যেন ঘাটতি না হয় সতর্ক ভারতীয় দল। কিন্তু ভারতীয় জোরে বোলিং বিভাগের অন্যতম নির্ভরযোগ্য অস্ত্র মহম্মদ শামি ভারত ছাড়ার আগেই একটা প্রতিজ্ঞা করেছেন।

তিনি নিশ্চিত ভারতীয় দল বিদেশের মাটিতে নিউজিল্যান্ডকে হারিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতবে। পরে ইংল্যান্ডের বিরুদ্ধেও সিরিজ জয় করবে টিম ইন্ডিয়া। সেই জয় দেশের ডাক্তার, স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে পুলিশ এবং সেনাবাহিনীকে উৎসর্গ করতে চান শামি। তিনি মনে করেন দেশের এই মহা বিপদের সময় এঁরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে যেভাবে কাজ করেছেন তার জন্য কোনও কিছুই যথেষ্ট নয়।

তবে এইটুকু তিনি করতেই পারেন। নিজেকে গর্বিত বোধ করবেন এমন উৎসর্গ করতে পারলে। আরও ভাল করে বলতে গেলে এই উৎসর্গ করার সুযোগটা পেতে চাওয়াটাই তার ভাল পারফর্ম করার মোটিভেশন হিসেবে কাজে লাগাতে চান তিনি। পাশাপাশি তিনি জানিয়েছেন ভারতের আগে ইংল্যান্ডে পৌঁছে যাওয়ার কারণে কিছুটা হলেও মানিয়ে নেওয়ার বেশি সুযোগ পাবে নিউজিল্যান্ড। ইংল্যান্ডের বিরুদ্ধে দুটি টেস্ট খেলে ভারতের বিরুদ্ধে নামবে উইলিয়ামসনরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া