adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অতঃপর ক্ষমা চাইলেন রোনালদো

image_97723_0স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদো অনুতাপের আগুণে পুড়ছেন। কর্দোবার ডিফেন্ডার ইদিমারকে লাথি মেরেছেন। তাতে খেলার শেষ হবার কিছুক্ষণ আগেই লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছে রোনালদোকে। লা লিগায় তখন ১-১ গোলের সমতায় ছিলো রিয়াল মাদ্রিদ-কর্দোবার ম্যাচ। এই অবস্থায় লাথি কাণ্ড ঘটিয়ে ম্যাচ থেকে বের হয়ে যেতে হয়েছে বলে নিজের ওপরই ক্ষোভ সিআর সেভেনের।
এই কাণ্ড পোড়াচ্ছে বলেই খেলার পর রোনালদো নিয়েছেন টুইটারের আশ্রয়। সেখানে ক্ষমা চেয়েছেন রোনালদো। ক্ষমা চেয়েছেন বাজে আচরণের জন্য। সবকিছুর জন্য কেবল নিজেকেই দায়ী করেছেন রোনালদো। টুইটারে তিনি লিখেছেন, "সবার কাছে ক্ষমা চাচ্ছি আমি। বিশেষ করে ক্ষমা চাচ্ছি ইদিমারের কাছে আজ ম্যাচের সময় আমার বাজে আচরণের জন্য।" রোনালদো দলকে ১০ জনের করে দিয়ে চলে যান বাইরে। খেলায় তখন সমতা। পয়েন্ট হারানোর মুখে তখন রিয়াল মাদ্রিদ। এরপর ৮৯ মিনিটে গ্যারেথ বেল পেনাল্টি থেকে গোল করে বাঁচিয়েছেন দলকে।
রোনালদো তার লাল কার্ডের আচরণের জন্য যে কষ্ট পাচ্ছেন তা বলেছেন গোলকিপার ইকার ক্যাসিয়াসও, "ক্রিশ্চিয়ানো বিরক্ত। কারণ কোনও খেলোয়াড় দলকে ১০ জনের করে দিতে চায় না। রিয়াল কোচ কার্লো আনচেলত্তি রোনালদোর ঘটনা সম্পর্ক কিছু বলছেন না। কারণ তিনি বলেছেন, "আমি ক্রিশ্চিয়ানোর ওই ঘটনাটা দেখিনি। তাই আমার পক্ষে তা বিচার করা সম্ভব না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া