adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ম্যারাডোনাকে শিরোপা উৎসর্গ করলেন লিওনেল মেসি মেসি

স্পাের্টস ডেস্ক : দীর্ঘ ২৮ বছর পর কোনো বড় টুর্নামেন্টের শিরোপা জিতেছে আর্জেন্টিনা। রোববার ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার শিরোপায় চুমু খেয়েছেন বিশ্বসেরা ফুটবলার আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। এ শিরোপা আর্জেন্টিনাকে দুইটি বিশ্বকাপ জেতানো ডিয়েগো ম্যারাডোনাকে উৎসর্গ করেছেন আর্জেন্টাইন অধিনায়ক।

গত বছর নভেম্বরে মারা গেছেন আর্জেন্টাইন গ্রেট। আলবিসেলেস্তে অধিনায়ক সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তিনি ম্যারাডোনাকে উৎসর্গ করার কথা জানান।

তিনি বলেন, মারাকানায় ব্রাজিলের বিপক্ষে ক্ল্যাসিকো জয়, এটা দুর্দান্ত একটি টুর্নামেন্ট ছিল। আমরা জানি, এখনো অনেক কিছুতেই উন্নতি করার জায়গা আছে। কিন্তু সত্যিটা হচ্ছে সবাই তাদের হৃদয় দিয়ে খেলেছে। এবং এই দলের অধিনায়ক হওয়ার চেয়ে বেশি গর্বের আর কিছু হয় না।

মেসি আরো বলেন, আমি এই সাফল্য যারা আমাকে সবসময় সমর্থন জানায় ওই পরিবার। আমার বন্ধুবান্ধব, যারা আমাকে অনেক ভালোবাসে। সব মানুষ যারা আমাদের সমর্থন দেয়, বিশেষত ৪৫ মিলিয়ন আর্জেন্টাইন যাদের এখন ভাইরাসের কারণে বাজে সময় কাটছে। এটা আপনাদের সবার জন্য। এবং অবশ্যই, ডিয়েগোকে এই শিরোপা উৎসর্গ করছি। সে নিশ্চিতভাবেই যেখানেই থাকুক, আমাদের সমর্থন দিচ্ছে।

ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে আর্জেন্টাইন অধিনায়ক বলেন, সৃষ্টিকর্তাকে ধন্যবাদ উনি আমাকে যা কিছু দিয়েছেন, সবকিছুর জন্য। এবং আপনাকে ধন্যবাদ আমাকে আর্জেন্টাইন হিসেবে পৃথিবীতে পাঠানোয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া