adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘তারেকের হয়ে খালেদা জিয়াকে ক্ষমা চাইতে হবে’

1419500921নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তির জন্য তারেক জিয়ার পক্ষ থেকে বিএনপি নেতা খালেদা জিয়াকে ক্ষমা চাইতে বললেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। শনিবার (০৩ ডিসেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঢাকা মহানগর ১৪ দলের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।
খালেদা জিয়াকে জামায়াতের ‘আমির’ আখ্যা দিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ঢাকাবাসী রাজধানীর ১৬ টি পয়েন্টে অবস্থান নেবে। কোন দফায় কাজ হবে না। খালেদার উদ্দেশে তিনি বলেন, দফা একটাই, সেটা আপনি (খালেদা) ভালো হয়ে যান। এ ছাড়া আপনার কোনো অস্তিত্ব থাকবে না। সভায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ৫ জানুয়ারি কাউকে মাঠে নামতে দেওয়া হবে না। মাঠ থাকবে আমাদের দখলে।
৫ জানুয়ারি গণতন্ত্রের ‘বিজয়’ দিবসের কর্মসূচি সফল করতে এ সভার আয়োজন করা হয়। মায়া বলেন, খালেদা পুত্র অনেক অন্যায় করেছেন। ছেলের পক্ষ থেকে মা ক্ষমা চাইলে বাংলার জনগণ ক্ষমা করে দিতে পারে! তাহলে তাদের সভা সমাবেশও করতে দেওয়া হতে পারে। অন্যতায় জনগণ তাদের বিরুদ্ধে কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হবে! তিনি বলেন, দয়া করে ৫ জানুয়ারি মাঠে নামার চেষ্টা করবেন না। সংঘাতের পরিস্থিতি তৈরি করবেন না। কোনো ধরনের সংঘাত সৃষ্টি হলে এর দায় বিএনপিকে নিতে হবে। সভায় ঢাকা মহানগর ১৪ দলের নেতারা উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া