adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিউজিল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ ওয়েস্ট ইন্ডিজ

NEWZEALANDস্পাের্টস ডেস্ক : হারের বৃত্তেই বন্দী ওয়েস্ট ইন্ডিজ। টেস্টের পর একদিনের সিরিজেও হারতে হয়েছে। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ একদিনের ম্যাচেও হেরে গেল ক্যারিবিয়ানরা।

কিউইরা সিরিজ জিতল ৩-০ ব্যবধানে। বৃষ্টির জন্য ক্রাইস্টচার্চে ম্যাচের ওভার সংখ্যা কমে দাঁড়ায় ২৩। প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড তুলেছিল ৪ উইকেটে ১৩১ রান। রস টেলর করেন ৪৭*। টম ল্যাথাম করেন ৩৭। ওয়েস্ট ইন্ডিজের শেলডন কটরেল পান ২ উইকেট।

জবাবে ২৩ ওভার শেষে ক্যারিবিয়ানরা সংগ্রহ করে ৯ উইকেট ৯৯ রান। জেসন হোল্ডারের ব্যাট থেকে আসে সর্বাধিক ৩৭। ডাকওয়ার্থ লুইস নিয়মে ৬৬ রানে জিতে যায় নিউজিল্যান্ড। ট্রেন্ট বোল্ট ও মিচেল স্যান্টনার পেলেন ৩ টি করে উইকেট। ২ উইকেট শিকার করেছেন ম্যাট হেনরি।

সংক্ষিপ্ত স্কোর

নিউজিল্যান্ড: ২৩ ওভারে ১৩১/৪ (ওয়ার্কার ২, মানরো ২১, ব্রুম ২, টেইলর ৪৭*, ল্যাথাম ৩৭, নিকোলস ১৮*, কট্রেল ২/১৯, হোল্ডার ১/২১, মিলার ১/২৬, গ্যাব্রিয়েল ০/৩৭, নার্স ০/২৬)

ওয়েস্ট ইন্ডিজ: (লক্ষ্য ১৬৬) ২৩ ওভারে ৯৯/৯ (গেইল ৪, ওয়ালটন ০, শেই ২, কাইল ১, মোহাম্মদ ১, হোল্ডার ৩৪, পাওয়েল ১১, নার্স ১, মিলার ২০*, কট্রেল ৩, গ্যাব্রিয়েল ১২*; হেনরি ২/১৮, বোল্ট ৩/১৮, ফার্গুসন ০/২৪, স্যান্টনার ৩/১৫, অ্যাস্টল ১/২৪)

ফল: নিউ জিল্যান্ড ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে ৬৬ রানে জয়ী

সিরিজ: নিউ জিল্যান্ড ৩-০ ব্যবধানে জয়ী

ম্যাচসেরা: রস টেইলর

সিরিজসেরা: ট্রেন্ট বোল্ট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া