adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেগম জিয়ার গাড়িবহরে আ.লীগের বাধা

1429444509khaladaziaনিজস্ব প্রতিবেদক : এবার উত্তরায় নির্বাচনী প্রচারণায় নেমে বাধার মুখে পড়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
জানা গেছে, রোববার বিকেল পৌনে ৫টার দিকে উত্তরার ১ নম্বর সেক্টরের ৬ নম্বর রোডে আওয়ামী লীগের প্রায় পাঁচশতাধিক নেতাকর্মী তার গাড়িবহর ঘেরাও করে স্লোগান দিতে থাকে। এসময় তারা খালেদা জিয়াকে কালো পতাকা প্রদর্শনের পাশাপাশি ‘পাকিস্তানের প্রেতাত্মা পাকিস্তানে ফিরে যা’, ‘আমার ভাই মরলো কেন খুনি খালেদা জবাব চাই’ ইত্যাদি স্লোগান দিতে শোনা যায়।এতে পুরো এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়।
পরে একটু সামনে গিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া উত্তরার ইনফিনিটি প্লাজায় প্রবেশ করে নির্বাচনী প্রচারণা চালান।
ইতোমধ্যে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরাও ওই এলাকায় চলে আসে। তারা মোটরসাইকেলে তাবিথের পক্ষে স্লোগান দেয়।
শনিবারের পর রোববারও সিটি নির্বাচনে নিজ দল সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচারণায় নামেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
রোববার বিকেল ৪টা ২৮ মিনিটে তিনি তার গুলশানের বাসভবন ফিরোজা থেকে বের হন। সেখান থেকে বেরিয়ে তিনি উত্তরার দিকে গেলে আওয়ামী লীগ নেতা-কর্মীদের বাধার মুখে পড়েন তিনি।
আজ তিনি উত্তরা ও মিরপুরে তাবিথের পক্ষে প্রচারণা চালিয়ে পুরান ঢাকায় মির্জা আব্বাসের পক্ষেও প্রচারণা চালাবেন বলে জানা গেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া