adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাঙ্গাইল ট্র্যাজেটি – জাহাঙ্গীরকে ধরতে সরকারের ১ লাখ টাকা পুরষ্কার ঘোষণা

gks0h2w5ডেস্ক রিপোর্ট : জাহাঙ্গীরকে ধরিয়ে দিতে পারলে এ লাখ টাকা পুরষ্কার দেবে সরকার। আজ সকালে স্থানীয় প্রশাসন সূত্রে এ তথ্য জানা যায়।
উল্লেখ্য, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মা ও তিন মেয়েকে ঘরে পেট্রল দিয়ে আগুন দিয়ে পুড়িয়ে নির্মমভাবে হত্যা করেছে প্রবাস-ফেরত বখাটে যুবক জাহাঙ্গীর হোসেন। টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ১০ গোড়াই ইউনিয়নের দণি সোহাগপুর গ্রামে গত মঙ্গলবার রাতে এ অমানবিক ও পৈশাচিক হত্যার ঘটনাটি ঘটেছে।
ঘটনার পর ওই গ্রামে চলছে শোকের মাতম। নিহত হাসনার ভাই মোফাজ্জল হোসেন বাদি হয়ে বখাটে জাহাঙ্গীরকে প্রধান আসামি করে আরো ১০ জনের নাম উল্লেখ করে মির্জাপুর থানায় হত্যা মামলা করেছেন। কিন্তু ঘটনার দুই দিন পার হলেও মূল হোতা জাহাঙ্গীর ও তার সহযোগীরা কেউ গ্রেফতার হয়নি। তবে তার ভাই আবু হানিফকে পুলিশ গত রাতে গ্রেফতার করেছে। স্বজন হারানোদের বুকফাটা আর্তনাদ আর আহাজারিতে চার পাশের বাতাস ভারী হয়ে আসছে। পরিবারের নিরাপত্তা চেয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েও শেষ পর্যন্ত জীবন রা করতে পারেনি বলে নিহতের স্বজনেরা অভিযোগ করেছেন।
নবম শ্রেণীর ছাত্রী মনিরা বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সিঙ্গাপুরফেরত বখাটে যুবক জাহাঙ্গীর ও তার সহযোগীরা মিলে ঘরে পেট্রল ঢেলে আগুন দিয়ে রাতের আঁধারে পুড়িয়ে পৈশাচিকভাবে হত্যা করেছে মা ও তার বাকপ্রতিবন্ধী মেয়েসহ একই পরিবারের চারজনকে। একই পরিবারের মা-মেয়েসহ চারজন নিহতের ঘটনায় পুরো এলাকায় চলছে শোকের মাতম।
মির্জাপুর উপজেলার দণি সোহাগপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মজিবর রহমানের স্ত্রী হাসনা বেগম (৩০), বড় মেয়ে নবম শ্রেণীর ছাত্রী মনিরা (১৪), মেজো মেয়ে বাকপ্রতিবন্ধী মীম (১০) ও ছোট মেয়ে মলিকে (৪) ঘরে পেট্রল দিয়ে পুড়িয়ে মেরেছে বখাটে জাহাঙ্গীর। জাহাঙ্গীরের বাবার নাম বাহার উদ্দিন বাহার। বাড়ি একই উপজেলার দণি সোহাগপুর গ্রামে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া