adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদা পায়নি – খাবার হোটেলে সন্ত্রাসীদের তালা

নিজস্ব প্রতিবেদক : ঈদ উপলক্ষে রাজধানীর রামপুরা এলাকায় সন্ত্রাসীদের দাবিকৃত চাঁদা দিতে না পারায় একটি খাবার হোটেলে তালা মেরে দেয়া হয়েছে। শুক্রবার রাত সোয়া নয়টায় এ ঘটনা ঘটে। হামলাকারীরা চিহ্নিত হলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
রামপুরা ওয়াপদা রোডের মাথায় নিউ আল কাদেরিয়া রেস্তোরাঁর পরিচালক মো. ফিরোজ আলম সুমন। তিনি জানান, শুক্রবার রাত সোয়া নয়টায় ১০-১২ জনের সন্ত্রাসী দল তার প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় ভেতরে থাকা গ্রহকদের বের করে দেয়া হয় এবং বিভিন্ন জিনিসপত্রে ভাঙচুর চালায়। শেষে দোকানের শাটার বন্ধ করে তালা মেরে তারা চলে যান।
সুমন জানান, রামপুরার চিহ্নিত অপু, রবিউল, বিল্লাল, সোহাগ, রিমন, রাসেল, মামুন, রিপন হামলাকারীদের মধ্যে ছিলেন। তারা রামপুরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। রেস্তোরাঁর সিটি ক্যামেরায় হামলাকারীদের হাতে অস্ত্রসহ ভিডিওচিত্র ধরা পড়েছে। সবার পরিচয় স্পষ্ট।
গত বুধবার রাত নয়টা ও ১১টায় গিয়ে ঈদ উপলক্ষে সন্ত্রাসীরা এক লাখ টাকা চাঁদা দাবি করেছিল বলে অভিযোগ করেন সুমন। চাঁদা দিতে না পারায় শুক্রবার গিয়ে তারা হামলা চালায় বলে জানান তিনি। ঘটনার পর রামপুরা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ হামলাকারীদের কাউকে গ্রেফতার করতে পারেনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া