adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীর আটক, নেয়া হলো র‍্যাব সদরদপ্তরে

নিজস্ব প্রতিবেদক, আওয়ামী লীগের উপকমিটির সদস্য পদ হারানো এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)। তাকে র‍্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১৪ মিনিটে তাকে র‍্যাবের গাড়িতে উঠিয়ে সদর দপ্তরের নেয়া হয়। এসময় তিনি সালোয়ার-কামিজ পরা ছিলেন।

এর আগে রাত পৌনে নয়টার দিকে রাজধানীর গুলশান-২ এর ৩৬ নম্বর সড়কের ৫ নম্বর বাসায় অভিযান শুরু হয়। র‍্যাবের বিপুল সংখ্যক সদস্য বাড়িটির ভেতরে প্রবেশ করে তল্লাশি শুরু করেন। পরে সাড়ে নয়টার দিকে এলিট ফোর্স র‍্যাবের নারী সদস্যরা ভেতরে প্রবেশ করেন।
সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

চুমকি বলেন, ‘তিনি (হেলেনা) এগুলো আমাদের না জানিয়ে করেছেন। আমি ইতিমধ্যে আমাদের দপ্তরে জানিয়েছি তাকে অব্যাহতির চিঠি দিয়ে দেয়ার জন্য। আমাদের উপকমিটিতে যেহেতু তিনি নিয়মনীতি ভঙ্গ করেছেন, তাই তার সদস্যপদ আমরা বাতিল করে দিয়েছি।’

এদিকে হেলেনা জাহাঙ্গীর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ছিলেন। সেখান থেকেও তাকে অব্যাহতি দেয়া হয়েছে।
অভিযানে বাসায় যা পাওয়া গেল

হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালিয়ে ১৭ বোতল বিদেশি মদ ও ক্যাসিনো সরঞ্জাম উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)। হরিণের চামড়া ও ওয়াকিটকি ও ছুরিও উদ্ধার করা হয়।
এসময় তার ব্যবহৃত দুটি অস্ত্র পাওয়া গেছে। তবে সেগুলো বৈধ কাগজ রয়েছে। এছাড়া তার ব্যবহৃত বিপুল পরিমাণ স্বর্ণালংকার দেখা গেছে বাসায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া