adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলমান আন্দোল সফল হলে আবার বিয়ে করবেন ইমরান খান

immmডেস্ক রিপোর্ট : পাকিস্তানে সরকার বিরোধী চলমান আন্দোলনে নেতৃত্বদানকারী সাবেক ক্রিকেটার ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খান ‘নতুন বিয়ের’ ঘোষণা দিয়েছেন। সোমবার আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এ খবর প্রকাশ করে। সংবাদমাধ্যম জানায়, ‘নয়া পাকিস্তানের’ জন্য ইমরান খানের চলমান আন্দোলন সফল হলে তিনি ফের বিয়ে করবেন। রোববার রাতে এক ক্যাম্পেইনে সমর্থকদের উদ্দেশ্যে এ কথা বলেন ইমরান।
সমর্থকদের উদ্দেশ্যে ইমরান বলেন, আমি শুধু আপনাদের জন্য নয়, নিজের জন্যও ‘নয়া পাকিস্তান’ চাই। কারণ এর পর আমি ফের বিয়ে করবো! ১৯৯৫ সালে জেমিমা গোল্ডস্মিথ নামে ব্রিটিশ এক নারীকে বিয়ে করেন ইমরান খান। এরপর ২০০৪ সালে সম্মতিক্রমে বিয়ে বি”েছদে যেতে রাজি হন উভয়ই। তাদের সংসারে দু’টি সস্তান রয়েছে।
এর আগে পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে ৩০ দিনের জন্য হলেও পদত্যাগের দাবি জানান ইমরান খান। সাবেক ক্রিকেটার ইমরান বলেন, বিচার বিভাগীয় কমিশনের তদন্তের স্বার্থে নওয়াজকে ৩০ দিনের জন্য হলেও পদত্যাগ করতে হবে, এর মধ্যেই তদন্ত শেষ হয়ে যেতে পারে। ইমরান আশ্বাস দিয়ে বলেন, যদি নওয়াজ সত্যিকার অর্থেই নির্বাচনে জিতেছেন বলে তদন্ত কমিশন ঘোষণা দেয়, তবে তিনি আবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের দায়িত্ব নেবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া