adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জয় হাতছাড়া লিভারপুলের

ছবি: সংগৃহীতস্পোর্টস ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ইংলিশ প্রিমিয়ারের দল লিভারপুল মুখোমুখি হয়েছিল লুদোগোরেটসের। এ ম্যাচে এগিয়ে থেকেও শেষ মুহূর্তের নাটকীয়তায় ড্র নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।
ম্যাচের তৃতীয় মিনিটে মাথায় গোল হজম করে পিছিয়ে পড়ে ব্রেন্ডন রজার্সের লিভারপুল। লুদোগোরেটসের হয়ে লিড নেন দানি আবালো। এসপিনহোর ২৫ গজ দূর থেকে নেওয়া শট লিভারপুলের গোলরক্ষক মিগনোলেট রুখে দিলেও ঠিকমতো বল নিয়ন্ত্রনে রাখতে পারেননি। সেখান থেকে বল পেয়ে গোল করেন আবালো।
পিছিয়ে পড়ে রজার্স শিষ্যরা খুব বেশি সময় নেননি সমতা ফেরাতে। ম্যাচের অষ্টম মিনিটে দলের হয়ে সমতাসূচক গোলটি করেন রেকিক ল্যামবার্ট। এরপর ম্যাচের ২৯তম মিনিটে এগিয়ে যেতে পারতো লিভারপুল। কিন্তু দলের তারকা ফুটবলার স্টারলিংয়ের ২৫ গজ দূর থেকে নেওয়া শটটি গোলবারের বেশ উপর দিয়ে চলে যায়।

ম্যাচের ৩৭তম মিনিটে স্টারলিংয়ের বাড়িয়ে দেয়া অসাধারণ এক পাস থেকে গোল করে দলের ব্যবধান বাড়ান জর্ডান হেন্ডারসন। গোলবারের ডানপাশ দিয়ে স্টারলিং কোনাকুনিভাবে হেন্ডারসনকে বল বানিয়ে দেন। আর সেখান থেকে পায়ের আলতো টোকায় গোল করেন হেন্ডারসন।
প্রথমার্ধে ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রেন্ডন রজার্সের লিভারপুল। বিরতি থেকে ফিরে আরো বেশি আক্রমণাত্মক খেলা লিভারপুল গোলের দেখা পায়নি। উল্টো ম্যাচের ৮৮তম মিনিটে তারা গোল খেয়ে বসে লুদোগোরেটসের কাছে। কর্নার কিক থেকে উড়ে আসা বল হেড করে ইয়াকোভ তুলে দেন জর্জি তারজিভের কাছে। উড়ন্ত সে বলে হেড করে দলের সমতাসূচক গোলটি করেন তারজিভ।
ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ২-২ গোলের ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় লিভারপুলকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া