adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ – ভারত হকি সিরিজের প্রথম ম্যাচ কাল

ভারত দল। (ফাইল ছবি)নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের বিপক্ষে সিরিজে লড়াইয়ের প্রত্যাশা করেছেন ভারতের হকি দলের অধিনায়ক ও কোচ।
তিন ম্যাচের সিরিজ খেলতে আজ মঙ্গলবার সকালে ঢাকায় এসেছে ভারত হকি দল। দুপুরে হকি ফেডারেশনে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিথি দলের কোচ খন্দকার তুষার বলেন, বাংলাদেশ ভালো দল। এর আগেও তাদের সঙ্গে আমরা ম্যাচ খেলেছি। ভালো লড়াই হয়েছে। আশা করি এবারো ভালো ম্যাচ হবে।
র‌্যাঙ্কিংয়ে ভারত এগিয়ে, আমার মনে হয় এই সিরিজ থেকে তারা (বাংলাদেশ) উপকৃত হবে। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বা বিকেএসপিতে ম্যাচ তিনটি হবে ৬, ৮ ও ৯ অগাষ্ট।
ওয়ার্ল্ড হকি লিগ ও আসন্ন এশিয়ান গেমসের প্রস্তুতি হিসেবে এই সিরিজ আয়োজন করেছে বাংলাদেশ হকি ফেডারেশন। আগামী মাসের প্রথম সপ্তাহে ঢাকায় অনুষ্ঠিত হবে ওয়ার্ল্ড হকি লিগের প্রথম পর্বের খেলা। ১৯ সেপ্টেম্বর দক্ষিণ কোরিয়ার ইনচনে শুরু হবে এশিয়ান গেমস।
প্রস্তুতি ম্যাচ বলে নির্ভার নয় ভারতও। এশিয়ান গেমসের জন্য ভালো একটা প্রস্তুতির লক্ষ্য নিয়ে তরুণ কিন্তু শক্তিশালী একটি দল নিয়ে এসেছে তারা। ২১ সদস্যের এই দলে আছেন ১৮ জন খেলোয়াড়। এদের মধ্যে আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা নেই কেবল গুরিন্দর সিং ও দিবেন্দর সুনীলের।
দলের অধিনায়ক বিক্রম কান্তও জানালেন, সামনের এশিয়ান গেমসের প্রস্তুতি নেয়াটাই তাদের লক্ষ্য। আমাদের দলটায় অনেক তরুণ খেলোয়াড় আছে। নৈপুণ্য দেখিয়ে এশিয়ান গেমসের দলে জায়গা পাওয়ার সুযোগ থাকছে তাদের সামনেও।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া