adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবার ‘যমজে’ চার রূপে মোশাররফ করিম

বিনোদন ডেস্ক : সময়ের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত অন্যতম নাটক ‘যমজ’। এ সিরিজের প্রথম নাটকে দ্বৈত চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর জনপ্রিয়তা বিবেচনা করে নির্মিত হয়েছে ১৩টি সিক্যুয়েল।

প্রতি ঈদে এ নাটককে ঘিরে দর্শকের আলাদা আগ্রহ লক্ষ্য করা যায়। কিন্তু করোনার কারণে গত ঈদে নির্মিত হয়নি এ নাটকের কোনো সিক্যুয়েল। বিরতি ভেঙে নির্মিত হচ্ছে ‘যমজ ১৪’। এর আগের সিক্যুয়েলে তিনটি চরিত্রে দেখা গেছে মোশাররফ করিমকে। কিন্তু নতুন সিক্যুয়েলে চারটি চরিত্রে হাজির হবেন এই অভিনেতা।

‘যমজ ১৪’ রচনা করেছেন অভিনেতা-নির্মাতা কচি খন্দকার। এতে অভিনয়ও করছেন তিনি। বরাবরের মতো এবারো এটি নির্মাণ করছেন আজাদ কালাম। গত ১ নভেম্বর গাজীপুরের পুবাইলে নাটকটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে।

এরই মধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন মোশাররফ করিম। এ অভিনেতা বলেন—‘যমজ’ নাটকের জন্য সব সময় আলাদা করে সময় রাখি। গল্প, চরিত্র নিয়ে আলাদা করে ভাবি। ইচ্ছা থাকা সত্ত্বেও গত ঈদে নাটকটি নির্মাণ সম্ভব হয়নি। এজন্য আগেই নাটকটির শুটিং করে রাখলাম।

‘যমজ-১৪’ নাটকে নতুন করে যুক্ত হয়েছেন অভিনেত্রী সারিকা। এতে তাকে জবা চরিত্রে দেখা যাবে। বরাবরের মতো এবারো বাংলাভিশনে প্রচার হবে এ নাটক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া