adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধান বিচারপতির মাতৃবিয়োগ

নিজস্ব প্রতিবেদক : প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেনের মা বেগম আসিয়া আক্তার খাতুন মারা গেছেন।
সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার এ কে এম শামসুল ইসলাম জানান, রোববার সন্ধ্যা ৭টার দিকে বার্ধক্যজনিত কারণে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর।
কাকরাইলের সার্কিট হাউজ মসজিদে এশার নামাজের পর প্রথম জানাজা শেষে প্রয়াতের মরদেহ বিএসএমএমইউ হাসপাতালের হিমঘরে রাখা হয়।
সোমবার সকালে দাফনের জন্য তার মরদেহ নিয়ে যাওয়া হবে কিশোরগঞ্জের হোসেনপুরের গ্রামের বাড়িতে। মৃত্যুকালে প্রধান বিচারপতিসহ দুই ছেলে, পাঁচ মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন ও অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন রতœগর্ভা এই নারী।
এদিকে পৃথক শোক বিবৃতিতে প্রধান বিচারপতির মায়ের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শোক বিবৃতিতে প্রয়াতের বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন রাষ্ট্রপতি। প্রধানমন্ত্রী শোক বিবৃতিতে আছিয়া আক্তার খাতুনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।
রাতে এক বিবৃতিতে প্রধান বিচারপতির মায়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া