adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার পুলিশের ওপর বাটপাড়ি

ফাইল ফটোনিজস্ব প্রতিবেদক : চোরের ওপর নয়, খোদ পুলিশের ওপরই বাটপাড়ির ঘটনা ঘটেছে এবার। যশোর, মানিকগঞ্জ, সাতক্ষীরা ও ফরিদপুর থেকে উদ্ধার করা ২২৫টি মোটরসাইকেল রাখা ছিলো রাজধানীর মিরপুর থানায়। সেখান থেকে হাওয়া হয়ে গেছে ৪টি। এমন ঘটনায় বিব্রত পুলিশ এরই মধ্যে একটি মামলাও ঠুকে দিয়েছে।  
মামলার সত্যতা নিশ্চিত করে এসআই রাসেল বলেন, উদ্ধার করা ২২৫টি মোটরসাইকেলের মধ্যে ৪টি পাওয়া যাচ্ছে না। সারাদিন বাইক গণনা করে ওই ৪টি বাইকের কোন হিসাব না পেয়ে বৃহস্পতিবার ভোরে আমি বাদী হয়ে থানায় মামলা করেছি। 
তিনি বলেন, রাজধানী থেকে চুরি ও ছিনতাই হওয়া ২২৫টি মোটরসাইকেল গত ৬ থেকে ৮ জুলাই যশোর, মানিকগঞ্জ, সাতক্ষীরা এবং ফরিদপুরে অভিযান চালিয়ে উদ্ধার করা হয়। এরপর একজন এএসআই ও দুই জন কনেস্টবলের তত্ত্বাবধানে সেগুলো থানায় রাখা ছিল। কিন্তু বুধবার সেগুলো গণনার পর দেখা যায় ৪টি বাইক নেই। পরে যারা দায়িত্বে ছিলেন তাদের সঙ্গে কথা বলে এর কোনো সদুত্তরও পাওয়া যায়নি।  
এসআই রাসেল জানান, থানা সিসি ক্যামেরায় নিয়ন্ত্রিত। কে নিয়েছে এটি বের হয়ে যাবে। তবে বর্তমানে মোটরসাইকেলগুলো সাধারণ মানুষকে দেখতে দেয়া হচ্ছে না। যাদের মোটরসাইকেল হারিয়েছে তাদের হারানো মোটরসাইকেলের ইঞ্জিন ও চেসিস নম্বরসহ প্রয়োজনীয় কাগজপত্র দিলে সেটি আমরা দেখে তাদের জানাতে পারবো। 
 এদিকে এ বিষয়ে থানার ওসির সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও মন্তব্যের জন্য তাকে পাওয়া যায় নি।   
 গত ৬ থেকে ৮ জুলাই পর্যন্ত মিরপুর থানাপুলিশের এসআই রাসেলের নেতৃত্বে পরিচালিত এক অভিযানে রাজধানী থেকে চুরি ছিনতাই হওয়া ২২৫টি মোটরসাইকেল মানিকগঞ্জ, যশোর, ফরিদপুর ও সাতক্ষীরা থেকে উদ্ধার করা হয়। 
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া