adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তবুও এগিয়ে শাহরুখ খান

Sahrukh-2বিনোদন ডেস্ক : সময় ভালো যাচ্ছেন না শাহরুখ খানের। লক্ষ্য করা যাচ্ছে নিজের নামের সঙ্গে সুবিচার করতে পারছেন না এই ডন তারকা। সর্বশেষ শাহরুখ অভিনীত কয়েকটি ছবি আশানুরূপ ফলাফল পাননি কিং খান। এর কারণ যতটা শাহরুখ নিজে তারচেয়ে বেশি দায় পরিচালক আর চিত্রনাট্যকে দিতে চাচ্ছেন বিশ্লেষকরা।

তবে এত কিছুর পরেও এখনো বক্স অফিসের কিং শাহরুখই। ছবির প্রথম দিনের আয়ের তালিকায় শীর্ষ স্থানটি এখনো তার দখলে। যা কিনা ভাঙতে পারেনি বলিউড ইতিহাসে সর্বোচ্চ আয় করা দঙ্গল ও বাহুবলিও ২ ছবিটিও।
বুদ্ধিমান পাঠক ঠিকই দেখছেন! শাহরুখের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিটি মুক্তির প্রথম দিনে শুধু ভারতে আয় করেছিল আয় করেছিলো ৪৫ কোটি রুপি। যা কিনা এখন পর্যন্ত প্রথম দিনে সর্বোচ্চ আয়করা বলিউডের কোনো ছবি। এ তালিকার দ্বিতীয় অবস্থানে আছে বাহুবলি ২ যেটি আয় করেছে ৪১ কোটি রুপি।

এক হিসাব বলছে, ২০১৩ সালে সর্বশেষ ‘চেন্নাই এক্সপ্রেস’ দিয়ে একটা সুপার-ডুপার দিয়েছিলেন শাহরুখ। এরপর ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘দিলওয়ালে’, ‘ফ্যান’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘রইস’ কিংবা ‘যাব হ্যারি’ সবগুলোই হয় সুপার ফ্লপ, নয়তো প্রত্যাশা মেটাতে ব্যর্থ।

‘রা ওয়ান’–এর ধাক্কা ‘যাব তাক হ্যায় জান’ আর ‘ডন টু’ দিয়ে মোটামুটি সামলে ওঠার পর ‘চেন্নাই এক্সপ্রেস’ যখন তাকে নিয়ে আবারও ছুটছিল সাফল্যের রেললাইন ধরে; শাহরুখ এরপর আবারও পথ হারিয়েছেন।

তাই দুনিয়াজুড়ে শাহরুখ ভক্তদের প্রত্যাশা শিগগির ঘুরে দাঁড়াবেন শাহরুখ। আবারো বক্স অফিসে ঝড় তুলবেন এই বলিউড বাদশা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া