adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চম দফায় ৫দিনের রিমান্ডে তারেক

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় র‌্যাব-১১-এর সাবেক অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদকে জিজ্ঞাসাবাদের জন্য আবারো পাঁচ দিনের রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত। সোমবার নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাঁদনী রূপম এ আবেদন মঞ্জুর করেন।
আদালত সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম ও আইনজীবী চন্দন সরকারের মেয়ের জামাতা বিজয় কুমার সাহার দায়ের করা হত্যা মামলায় এর আগে চার দফায় ২৫ দিন রিমান্ডে ছিলেন তারেক সাঈদ। রিমান্ড শেষে সোমবার তাকে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করে পুলিশ। পুলিশ সাত দিনের রিমান্ডের আবেদন জানালে আদালত পাঁচদিন রিমান্ড মঞ্জুর করেন।
গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম এবং আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। ৩০ এপ্রিল তাদের লাশ পাওয়া যায় শীতল্যা নদীতে। এরপর নিহত নজরুলের শ্বশুর শহিদুল ইসলাম অভিযোগ করেন, নজরুলের প্রতিপ নূর হোসেনের কাছ থেকে ছয় কোটি টাকা ঘুষ নিয়ে র‌্যাব-১১র কমান্ডার লেফটেনেন্ট কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, মেজর আরিফ হোসেন এবং লেফটেন্যান্ট কমান্ডার এম এম রানা সাতজনকে অপহরণের পর হত্যা করে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া