adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ-ভারত সেমিফাইনাল সরাসরি দেখানো হবে এসিসির ইউটিউব চ্যানেলে

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তান হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে। ফাইনালে ওঠার লক্ষ্যে শুক্রবার (২১ জুলাই) ভারত ‘এ’ দলের বিপক্ষে মাঠে নামবে সৌম্য সরকার- নাঈম শেখরা।

শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়াম দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে মাঠে নামবে সাইফ হাসানরা। ম্যাচটি সরাসরি দেখা যাবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।
এর আগে, প্রথম সেমিফাইনালে বাংলাদেশ সময় সকাল ১০টা ৩০ মিনিটে মাঠে নামবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। দুই সেমিফাইনাল থেকে দুই দল ফাইনালে খেলবে। ফাইনাল ম্যাচটি ২৩ জুলাই প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হবে।

সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ কোন দল হবে সেটি নির্ধারণ হয় ভারত-পাকিস্তান ম্যাচের মধ্য দিয়ে। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দলের লড়াইটি হয়েছে ভারতকেন্দ্রীক।
ভারত-পাকিস্তান লড়াইয়ে ম্যাচটি ভারত জিতে নেয় ৮ উইকেটের বিশাল ব্যবধানে। ৮০ বল হাতে রেখে পাওয়া ৮ উইকেটের জয়ের সুবাদে ৬ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের সেরা দল হয় ভারত।

অন্যদিকে, ৪ পয়েন্ট নিয়ে পাকিস্তান হয়েছে দ্বিতীয়। এদিকে ‘এ’ গ্রুপে বাংলাদেশ, শ্রীলঙ্কা উভয় দলের সমান ৪ পয়েন্ট হলেও রানরেটে পিছিয়ে বাংলাদেশ। যে কারণে গ্রুপ রানার্সআপ হওয়ায় ফলে ‘বি’ গ্রুপের সেরা দল ভারতের বিপক্ষে সেমিফাইনাল খেলতে হবে সৌম্য সরকারদের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া