adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আফসানা মিমিকে ভোলেননিতো ? আবার আসছেন

MIMIবিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমি। ক্যামেরার পেছনে থাকলেও দীর্ঘ দিন মডেল হিসেবে পর্দায় দেখা যায় নি এই অভিনেত্রীকে। সেই দীর্ঘ ১৫ বছরের বিরতি ভেঙে কেয়া লেমন ডিটারজেন্টের একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করলেন এই অভিনেত্রী।  

অমিতাভ রেজার নির্দেশনায় সম্প্রতি বিজ্ঞাপনচিত্রের শুটিং শেষ হয়েছে। এতে মিমির সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন গুণী অভিনেতা শহীদুজ্জামান সেলিম। 

এ প্রসঙ্গে আফসানা মিমি বলেন, বিজ্ঞাপনের প্রস্তাবটা পাওয়ার পর ভাবি, অনেকদিন অভিনয় করেনি, গল্প ভালো লাগলে কাজটি করব। শুধু গল্প নয়, সবকিছুই ভালো লাগল। নির্মাতা, সহশিল্পী, আমার চরিত্রও। সেলিম ভাইয়ের সঙ্গে পর্দায় আমার রসায়নটাও চমতকার। আর অমিতাভ অনেক আদরের। ওর প্রথম কাজ ‘হাওয়াঘর’-এ অভিনয় করেছিলাম। শুটিংয়ের পুরো সময়টা বেশ নস্টালজিক মেজাজে ছিলাম।’

কেয়া পরিবারের উতসাহে প্রায় ১৫ বছর পর নিজেকে নতুনরূপে ফিরে পেয়েছেন মিমি। এ জন্য কেয়া পরিবারকে ধন্যবাদ জানান এই অভিনেত্রী। 

১৯৯০ সালের ডিসেম্বরে প্রথমবার বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন মিমি। তারপর সর্বশেষ ২০০১ সালে বসুন্ধরা হাউজিংয়ের বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যায় মিমিকে। ১৯৯০ সালে কোথাও কেউ নেই নাটকে অভিনয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেন এই অভিনেত্রী। তারপর অনেক সময় গড়িয়েছে। সে গল্প সবারই জানা।   
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া