adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেনা মোতায়েনের দাবি খালেদার

0,,18396990_303,00নিজস্ব প্রতিবেদক : সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
শুক্রবার বিকেলে রাজধানীর বসুন্ধরা এলাকায় যমুনা ফিউচার পার্কের সামনে ঢাকা সিটি উত্তরের মেয়র প্রার্থী তাবিথ আওয়ালের পক্ষে প্রচারণায় নেমে তিনি এ দাবি জানান।
ঢাকা ও চট্টগ্রাম নগরবাসীকে উদ্দেশ্য করে খালেদা জিয়া বলেন, আপনারা সকাল-সকাল ভোট কেন্দ্রে গিয়ে বিএনপি সমর্থিত প্রার্থী ঢাকার মির্জা আব্বাস, তাবিথ আওয়াল ও চট্টগ্রামে মনজুর আলমের নির্বাচনী প্রতীকে ভোট দিবেন।
নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্যও তিনি সকলের প্রতি আহ্বান জানান।
ষষ্ট দিনের নির্বাচনী প্রচারণায় বের হন বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়া।
শুক্রবার বিকেল ৪টা ৩৫ মিনিটে তিনি গুলশানের বাসা থেকে গাড়িবহর নিয়ে বের হন তিনি।
বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মাহবুব আলম ডিউ খালেদা জিয়ার সঙ্গে রয়েছেন।
আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে দল সমর্থিত প্রার্থীদের পক্ষে ভোট চাইতে গত শনিবার (১৮ এপ্রিল) প্রথমবারের মতো নির্বাচনী প্রচারণায় নামেন খালেদা জিয়া। পরদিন রোববারও (১৯ এপ্রিল) নির্বাচনী প্রচারণা চালান তিনি। সোমবার (২০ এপ্রিল) টানা তৃতীয় দিনের মতো প্রচারণায় বেরিয়ে রাজধানীর কারওয়ান বাজারে তার গাড়ি বহর হামলার শিকার হয়।
এরপর মঙ্গল ও বুধবারও (২১ ও ২২ এপ্রিল) যথাক্রমে ফকিরাপুল ও বাংলামোটরে হামলার শিকার হয় খালেদার গাড়িবহর। বাংলামোটরে হামলায় খালেদাকে বহনকারী ও তার সিকিউরিটি ফোর্সের সদস্যরাও ক্ষতিগ্রস্ত হন। সেসব কারণ দেখিয়ে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) মাঠে নামেননি বিএনপি চেয়ারপারসন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া