adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ জামালকে রুখে দিল বিজেএমসি

ঢাকা: আইএফএ শিল্ডে রানার্সআপ হয়ে ফেরা শেখ জামালকে রুখে দিলো টিম বিজেএমসি। নিটল টাটা বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম লেগের অবশিষ্ট খেলাগুলোর প্রথমটিতেই হোঁচট খেয়েছে কলকাতা মাতানো এই দলটি। শনিবার তুলনামূলক দুর্বল দল বিজেএমসির সঙ্গে ২-২ গোলে ড্র করে মাঠ ছাড়ে তারা।
শীর্ষ স্থান ফিরে পাবার দৌড়ে বিজেএমসিকে হারানোর লক্ষ্য নিয়েই মাঠে নামে কলকাতায় দুর্দান্ত খেলা অভিজাত পাড়ার দলটি। তবে জায়ান্ট কিলার বিজেএমসির ফুটবল নৈপুণ্য যেন খোলসে আবৃত করলো জামালের ক্ষুরধার ফরোয়ার্ডদের। দুর্দান্ত খেলে জামালের কাছ থেকে পয়েন্ট কেড়ে নিলো সার্ভিসেস দল বিজেএমসি। তারপরও এই ড্রয়ে ছয় ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে মোহামেডানকে পেছনে ফেলে তৃতীয় স্থানে উঠে এসেছে যোসেফ আফুসির শিষ্যরা। অন্য দিকে প্রথম লেগের সবগুলো ম্যাচ খেলে বিজেএমসির সংগ্রহ ১২ পয়েন্ট। 
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে খেলার শুরুতেই ব্যাকফুটে চলে যায় কলকাতা ফেরত দল শেখ জামাল। খেলার ২ মিনিটেই দলের নাইজেরিয়ান খেলোয়াড় স্যামসন ইলিয়াসুর গোলে এগিয়ে যায় সার্ভিসেস দল বিজেএমসি (১-০)। আট মিনিট পরই শেখ জামালের হাইতিয়ান ফরোয়ার্ড ওয়েডসন এনসেলমি সমতাসূচক গোল করে স্বস্তিতে ফেরান দলকে। মামুনুলের ফ্রি কিক থেকে চমৎকার হেডে গোল করেন তিনি (১-১)।
৩৬ মিনিটে ওয়েডসনের ব্যাক পাস থেকে বক্সের ভেতরে বল পেয়ে গোল করেন শেখ জামালের নাইজেরিয়ান খেলোয়াড় ডারলিংটন (২-১)। তবে লিড বেশিক্ষণ স্থায়ী হয়নি তাদের। ৪৩ মিনিটে আবারো প্রতিপক্ষ শিবিরে হানা দেয় লাল জার্সিধারী বিজেএমসির খেলোয়াড়রা। সতীর্থ ইসমাইল বাঙ্গুরার পাস থেকে ফাঁকায় বল পেয়ে প্লেসিং শটে বল জামালের জালে জড়ান বিজেএমসির নাইজেরিয়ান মিডফিল্ডার উচে ফেলিক্স (২-২)। সমতা নিয়ে প্রথমার্ধ শেষ করে দু’দল।
দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করার সহজ সুযোগ মিস করে টিম বিজেএমসি। বিজেএমসির অমিত খান ডি-বক্সের ভিতরে বল পেয়েও বারের উপর দিয়ে মাঠের বাইরে পাঠান। ৭৫ মিনিটে জামালের বদলি খেলোয়াড় শাহেদুল আলমের গোলের চেষ্টাও লক্ষ্যভ্রষ্ট হয়। নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া