adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিচার্ড স্টনিয়ারের সঙ্গে আরো দুই বছরের চুক্তি বাড়িয়েছে বিসিবি

স্পোর্টস ডেস্ক : রিচার্ড স্টনিয়ারের সঙ্গে চুক্তি বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২০২২ সাল পর্যন্ত বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এই সুখবর জানিয়েছেন স্টনিয়ার নিজেই।

স্টনিয়ার লিখেছেন, আজ আমি নিশ্চিত করে বলতে পারছি ২০২২ সাল পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে থাকছি। স্বপ্ন সত্যি হয়, মাঠে ফিরতে এবং ভবিষ্যত তারকাদের সাহায্য করতে মুখিয়ে আছি।

সাত বছরেরও বেশি সময় ধরে পেশাদার ট্রেনার হিসেবে কাজ করে আসছেন স্টনিয়ার। ২০১৮ সালে বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হন তিনি। এখানে আসার আগে তিনি কাজ করেছিলেন ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-২০ লিগে।

পাকিস্তান সুপার লিগে (পিএসএলে) লাহোর কালান্দার্সের সঙ্গে ছিলেন এই ইংলিশম্যান। এছাড়া কাজ করেছেন দেশটির প্রথম শ্রেণির ক্রিকেটেও। এরই ধারাবাহিকতায় তাকে বাংলাদেশের হাই পারফরম্যান্স ইউনিটের ট্রেনার হিসেবে নিয়োগ দেয়া হয়।

গোছালো কাজ ও বন্ধুসুলভ আচরণের কারণে খ্যাতি রয়েছে স্টনিয়ারের। স্পোর্ট অ্যান্ড ফিটনেস প্রফেশনাল নামে একটি প্রতিষ্ঠানও রয়েছেন এই অভিজ্ঞ ট্রেনারের। এ বছর বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের শিরোপা জয়ের পেছনে বড় অবদান ছিল তার। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া