adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাইবোন হত্যা – মা মাহফুজাকে আদালতে নেওয়া হচ্ছে

MAHFUJAনিজস্ব প্রতিবেদক : রাজধানীর রামপুরার বনশ্রীতে দুই ভাইবোন হত্যা মামলার একমাত্র আসামি মা মাহফুজা মালেক জেসমিনের পাঁচ দিনের রিমান্ড শেষে আজ ৯ মার্চ বুধবার আবার আদালতে হাজির করা হচ্ছে। মামলাটি পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তরের প্রক্রিয়া হিসেবে মাহফুজা মালেক জেসমিনকে আদালতে হাজির করা হবে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মামলাটি যেহেতু ডিবিতে হস্তান্তর করা হয়েছে, তাই আদালতের মাধ্যমে আমরা আসামিকে ডিবির কাছে হস্তান্তর করব। ডিবির পক্ষ থেকে আবার আসামির রিমান্ডের আবেদন করা হতে পারে বলে তিনি জানান। গত রবিবার সন্ধ্যার পর এক আদেশে দুই ভাইবোন হত্যা মামলাটি তদন্তের দায়িত্ব পেয়েছে পুলিশের ডিবি।

গত ২৯ ফেব্রুয়ারি বনশ্রীতে খুন হয় নুসরাত আমান ও আলভী আমান নামের দুই শিশু। এ ঘটনায় ওই দুই শিশুর মা মাহফুজা মালেক জেসমিন র‍্যাবের জিজ্ঞাসাবাদে দুই সন্তানকে হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তাদের মাকে আসামি করে বাবা আমান উল্লাহ থানায় মামলা করেন। জিজ্ঞাসাবাদের জন্য ৪ মার্চ মা মাহফুজা মালেককে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দেন ঢাকার মহানগর হাকিম আদালত। পরে পুলিশ তাঁকে রিমান্ডে নেয়।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া