adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ এসএসসি পরীক্ষার দিন সিলেটে হরতাল

ছাত্রদলডেস্ক রিপোর্ট : বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের ডাকা হরতাল শেষ হতেই হরতাল ডাকলো সিলেট ছাত্রদল।
সিলেট বিভাগ জুড়ে এই হরতালের ডাক দিয়েছেন সিলেট মহানগর ছাত্রদল সভাপতি নূরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহবায়ক নুরুল ইসলাম নয়ন, মৌলভীবাজার জেলা ছাত্রদল আহবায়ক জাকির হোসেন উজ্জ্বল, হবিগঞ্জ জেলা ছাত্রদল আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ প্রমুখ।
বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হুকুমের আসামি করে মামলা দায়েরের প্রতিবাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ, নেতাকর্মীদের নির্বিচারে গুম, খুন এবং জোট নেতাকর্মীদের গ্রেপ্তার ও হয়রানি বন্ধের দাবিতে এ হরতাল আহ্বান করা হয়েছে।
উল্লেখ্য, গত ২ ফেব্র“য়ারি থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হওয়ার কথা থাকলেও ২০ দলের হরতালের কারণে তা দুই দফা পেছানো হয়েছে। আজ শুক্রবার থেকে এসএসসি পরীক্ষা শুরু করার কথা। এখন সিলেটে ছাত্রদল হরতাল দেয়ায় সেখানকার পরীক্ষার্থীরা নতুন করে উতকণ্ঠায় পড়লো।
এসএসসি পরীক্ষা ঠেকাতে এই হরতাল কি না, এমন প্রশ্নের জবাবে মহানগর ছাত্রদলের সভাপতি নুরে আলম সিদ্দিকী খালেদ বলেন, ‘পরীক্ষা ঠেকাতেই নয়, খালেদা জিয়াকে মামলার আসামি করার প্রতিবাদেই হরতাল ডাকা হয়েছে। তবে দেশের চেয়ে পরীক্ষা বেশি গুরুত্বপূর্ণ নয়। এর আগেও এসএসসি পরীক্ষা ৩ মাস পেছানোর নজির এ দেশে রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া