adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫টার পর বৈশাখে কোনো অনুষ্ঠান নয় – নাশকতা ঠেকাতে ওয়াচ টাওয়ার

policeনিজস্ব প্রতিবেদক : নিচ্ছিদ্র নিরাপত্তায় পহেলা বৈশাখ পালনের সব ব্যবস্থা নেয়া হয়েছে।ভুভুজেলা বেচাকেনা ঠেকাতে পুলিশ ততপর থাকবে।এরই  মধ্যে রাজধানীর বিভিন্ন স্থানে পুলিশি অভিযান জোরদার করা হয়েছে।পহেলা বৈশাখে নিরাপত্তায় যাতে কোনো ধরনের ঘাটতি না থাকে সে ব্যবস্থা করা হবে। বিশেষ করে সোহরাওয়ার্দী ও রমনা পার্কে ঢোকা ও বের হওয়ার আলাদা গেট থাকবে,যাতে করে নারী ও শিশুদেরকে কোনো ধরনের বিব্রতকর অবস্থার মধ্যে পড়তে না হয়।এছাড়া সাদা পোশাকে নিরাপত্তার বাহিনীর সদস্যরা ততপর থাকবে।

আজ ১১ এপ্রিল সোমবার বেলা সোয়া ১১টায় রাজধানীর ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া একথা বলেন।তিনি বলেন, খোলা জায়গায় বিকাল পাঁচটার পর কোনো ধরনের কনসার্ট করা যাবে না। ডিএমপি কমিশনার বলেন, পহেলা বৈশাখে সোহরাওয়ার্দী উদ্যান, রমনা পার্ক ও টিএসসি চত্বরকে টার্গেট করে ৯টি ওয়াচ টাওয়ার বসানো হবে।এর মাধ্যমে নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা করবো। আছাদুজ্জামান মিয়া হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, নাশকতাকারী যেই হোক এবং অপরাধীরা কোনোভাবেই পার পাবে না।১৩ এপ্রিল ভোর ৬টা থেকে ১৪ এপ্রিল রাত ৯ টা পর্যন্ত স্টিকার বিহীন কোনো গাড়ি ঢাবি ক্যাম্পাসে ঢোকতে পারবে না।

এছাড়া জনস্বর্থে পুলিশ যদি কাউকে চেক করে তাহলে সহযোগিতা করার জন্য তিনি নগরবাসীর প্রতি আহবান জানান।সোহরাওয়ার্দী উদ্যান, রমনা পার্ক ও টিএসসি গোটা এলাকা আমরা মাইকিংয়ে আওতায় নিয়ে আসবো।কেউ হারিয়ে গেলে বা নাগরিক যদি কোনো সমস্যায় পড়েন তাহলে পুলিশের সাহায্য নেয়া যাবে।নিরাপত্তার স্বার্থে বিকাল চারটার পর কেউ পার্কে ঢোকতে পারবেন না।এ ব্যাপারে পুলিশকে সহায়তা করার জন্য তিনি জনগণের প্রতি আহবান জানিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া