adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এফসি ডালাসের জয় কেড়ে নিলো ইন্টার মিয়ামির মেসি

স্পোর্টস ডেস্ক: রীতিমত নাটকীয় এক জয় পেলো যুক্তরাষ্ট্রের ক্লাব ফুটবল দল ইন্টার মিয়ামি। প্রতিপক্ষ এফসি ডাল দুই গোলে এগিয়ে যাওয়ার পর খেলা শেষ হওয়ার ১০ মিনিট আগে বেরশিক মেসি ডালাসের জয়ে বাধ সাধলেন। দু’দুটি গোল পরিশোধ করে ইন্টার মিয়ামিকে সমতায় ফেরান লিওনেল মেসি।

লিওনেল মেসির ফ্রিকিক থেকে আত্মঘাতী গোলের সুবোধে ব্যবধান কমে। এর পাঁচ মিনিট পর দুর্দান্ত এক ফ্রিকিক থেকে সরাসরি গোল আদায় করে নেন মেসি। তাতে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে জয় তুলে নেয় মায়ামিই। ফলে লিগস কাপের কোয়ার্টার ফাইনালে উঠলো মেসির দল।
টেক্সাসের টয়োটা স্টেডিয়ামে বাংলাদেশ সময় সোমবার সকালে লিগস কাপের শেষ ষোলোর ম্যাচে এফসি ডালাসকে টাই-ব্রেকারে ৫-৩ ব্যবধানে হারিয়েছে ইন্টার মায়ামি। নির্ধারিত সময়ের খেলা ৪-৪ গোলে সমতায় ছিল।

টাই-ব্রেকারে শুরুতেই মায়ামির হয়ে শট নিয়ে দলকে এগিয়ে দেন মেসি। এরপর ডালাসের পল আরিওলা লক্ষ্যভেদ করেন। সের্জিও বুসকেতস বল জালে পাঠানোর পর নিজেদের দ্বিতীয় শটে ভুল করে বসে ডালাস। প্যাক্সটন পমিক্যালের শট ক্রসবারে লেগে বেরিয়ে গেলে এগিয়ে যায় মায়ামি। অন্যদিকে পাঁচটি শটই নিখুঁতভাবে জালে পাঠায় মায়ামি।

তবে ম্যাচে এদিন সমান তালেই লড়াই হয়েছে। পঞ্চম মিনিটেই ট্রেডমার্ক শটে মায়ামিকে এগিয়ে দিয়েছিলেন মেসি। কিন্তু এরপর তিনটি গোল হজম করে দুই গোলের ব্যবধানে পিছিয়ে পড়ে তারা। এরপর দুই দল একটি করে গোল পেলে সেই দুই গোলের ব্যবধানেই পিছিয়ে থাকে তারা। কিন্তু মেসির জাদুতে সমতায় ফিরতে পারে তারা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া