adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিপিএলে ৭ রানে ৫ উইকেট তানভীরের, টানা চতুর্থ জয় আবাহনীর

নিজস্ব প্রতিবেদক: ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) তানভির ইসলামের বোলিং তোপের মুখে দাঁড়াতে পারেনি ব্রাদার্স। ৫০ ওভারের ম্যাচে ২১.৩ ওভারেই ৭১ রানে গুটিয়ে যায় ব্রাদার্স। অবিশ^াস্য বোলিংয়ে মাত্র ৭ রান খরচায় ৫ উইকেট শিকার করেন বাঁহাতি স্পিনার তানভির। জবাবে মাত্র ১২.৩ ওভার খেলে ৮ উইকেট হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় আবাহনী।

বুধবার ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্রাদার্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। ঢাকা প্রিমিয়ার লিগে এটি আবাহনীর টানা চতুর্থ জয়। অন্যদিকে ব্রাদার্স হেরেছে চার ম্যাচের চারটিতেই। এই রাউন্ডের আগে পয়েন্ট তালিকার শীর্ষে ছিল আবাহনী। আর ব্রাদার্স ছিল ১২ দলের লিগে সবার নিচে।
ব্রাদার্স ৭১ রানে অলআউট হলেও প্রথম উইকেটটি পড়েছে সপ্তম ওভারে। নিজের প্রথম ওভারের পঞ্চম বলে ওপেনার আব্বাস মুসা আলভীকে আউট করে দলীয় ৩৪ রানের জুটি ভাঙেন বাংলাদেশের হয়ে দুটি টি-টোয়েন্টি খেলা বাঁহাতি স্পিনার। ৬ রানে সাজঘরে ফেরেন আলভী।
পরের ওভারে আরেক ওপেনার রহমতউল্লাহ আলীকে ফেরান আবাহনীর তরুণ পেসার আল ফাহাদ। ২৯ বলে ৩৫ রান করা রহমতউল্লাহ ফেরেন দলকে ৪২ রানে রেখে। এরপর আর মাত্র ২৯ রান যোগ করতেই ৭১ রানে অলআউট ব্রাদার্স। ঢাকা প্রিমিয়ার লিগ লিস্ট ‘এ’ মর্যাদা পাওয়ার পর গোপীবাগের ক্লাবটির এটিই সর্বনি¤œ ইনিংস। ব্রাদার্সের সর্বোচ্চ ৮ রান রাহাতুল ফেরদৌসের।
তানভির ১৬তম ওভারে দ্বিতীয় বলে অমিত মজুমদারকে এবং শেষ দুই বলে আবির হোসেন ও মেরাজ মাহবুবের উইকেট নিয়ে ৮৮ ম্যাচের লিস্ট ‘এ’ ক্যারিয়ারে দ্বিতীয়বার ৫ উইকেট পেয়ে যান তানভীর। আবাহনীর হয়ে সর্বোচ্চ ৩২ বলে ৩০ রান করেন নাঈম। এছাড়া অপরাজিত আফিফ হোসেন ২০ বলে ২৩ রান ও এনামুল করেছেন ১৫ বলে ৭ রান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া