adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হেরেও শীর্ষে হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক : আম্বাতি রাইডুর সেঞ্চুরিতে ভর করে আইপিএলের ৪৬তম ম্যাচে ৮ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাইয়ের বিপক্ষে হেরেও পয়েন্ট টেবিলের শীর্ষে সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদ।

আইপিএলের চলমান ১১তম আসরে নিজেদের ১২ ম্যাচে নয়টিতে জিতে ১৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন হায়দরাবাদ। সমান খেলায় ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় পজিশনে ধোনির নেতৃত্বাধীন চেন্নাই।

রোববার আগে ব্যাট করে শিখর ধাওয়ান এবং কেন উইলিয়ামসনের জোড়া ফিফটিতে ১৭৯ রান সংগ্রহ করে হায়দরাবাদ।

টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত ওভারের ৬ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

দলের জয়ে ৬২ বলে সাত চার ও সাত ছক্কায় ১০০ রানের লড়াকু ইনিংস খেলেন আম্বাতি রাইডু। এছাড়া ৩৫ বলে পাঁচ চার ও তিন ছক্কায় ৫৭ রান করেন দলের অন্য ওপেনার শেন ওয়াটসন।

উদ্বোধনীতে চেন্নাইয়ের উড়ন্ত সূচনা করেন এই দুই ওপেনার শেন ওয়াটসন এবং আম্বাতি রাইডু। তাদের দায়িত্বশীল ব্যাটিংয়ে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় চেন্নাই।

তাদের ১৩৪ রানের জুটি ভাঙেন সাকিব আল হাসান। সাকিবের বলে রান আউটের ফাঁদে পড়ার আগে ৫৭ রান করেন ওয়াটসন।

রোববার পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হায়দরাবাদ-চেন্নাই। এদিন আগে ব্যাট করে ওপেনার শিখর ধাওয়ান এবং অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাটে ভর করে ৪ উইকেটে ১৭৯ রান সংগ্রহ করেছে হায়দরাবাদ।

দলের হয়ে ৪৯ বলে ১০ চার ও তিন ছক্কায় ৭৯ রান করেন ধাওয়ান। ৩৯ বলে পাঁচ চার ও দুই ছক্কায় ৫১ রান করেন উইলিয়ামসন। এছাড়া ১১ বলে ২১ রান করেন দিপক হুদা। সাকিব আল হাসান ৬ বলে ৮ রান নিয়ে অপরাজিত থাকেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া