adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরলেন অভিনেতা ডিপজল

বিনােদন ডেস্ক: চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দেশে ফিরেছেন বলে নিজেই জানিয়েছেন এ অভিনেতা।
এ খল-অভিনেতা সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক পোস্টে বলেন, ‘ট্রিটমেন্ট শেষ করে দেশে আসছি। আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ ভালো আছি, সুস্থ আছি।’

এর আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন ডিপজল। পরে চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান তিনি। সেখান থেকে নিয়মিত চেকআপ পর্বে অবস্থার উন্নতি হওয়ায় দেশে ফিরলেন। এছাড়া এক বার্তায় সব ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সঙ্গে সবার কাছে দোয়াও চেয়েছেন অভিনেতা।

গত ৯ আগস্ট চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন ডিপজল। এরও আগে গত ৩১ মার্চ সিঙ্গাপুরের একটি হাসপাতালে চোখের অস্ত্রোপচার হয় এই তারকার।

প্রসঙ্গত, ডিপজল সিনেমায় অভিনয়ের পাশাপাশি নিয়মিত প্রযোজনাও করছেন। পর্দায় ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের চরিত্রেই অভিনয় করেছেন তিনি।

এ অভিনেতা ১৯৯৩ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে পা রাখেন চলচ্চিত্রে। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘হাবিলদার’, ‘যেমন চজামাই তেমন বউ’, ‘জিম্মি’, ‘ঘরভাঙ্গা সংসার’, ‘আক্রোশ’, ‘অমানুষ হলো মানুষ’, ‘বাংলার হারকিউলিস’ ইত্যাদি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া