adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

না.গঞ্জ ট্র্যাজেডি- আরও এক র‌্যাব সদস্য গ্রেফতার

না. গঞ্জে সাত খুনের মামলায় আরও এক র‌্যাব সদস্য গ্রেফতারডেস্ক রিপোর্ট : পটুয়াখালী থেকে নারায়ণগঞ্জের সেভেন মার্ডার মামলার অন্যতম আসামি ল্যান্স কর্পোরাল রুহুল আমিনকে গ্রেফতার করেছে পুলিশ। বাউফল থানার পুলিশ মঙ্গলবার সকালে তাকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের একটি দলের কাছে হস্তান্তর করেছে। সাত খুনের ঘটনার সময় রুহুল আমিন র‌্যাব-১১ তে প্রেষণে কর্মরত ছিলেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নরেশ কর্মকার জানান, পূর্ব পরিকল্পনা অনুযুয়ী ঈদ উপলক্ষে রুহুল আমিন বাড়ি আসেন। খবর পেয়ে পুলিশ অত্যন্ত গোপনীয়তার মধ্যে মঙ্গলবার ভোররাতে গিয়ে সানেশ্বর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।
জেলা পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল রুহুল আমিন র‌্যাব-১১ তে কর্মরত ছিলেন। নারায়ণগঞ্জের আলোচ্য সেভেন মার্ডার মামলার অন্যতম আসামি তিনি। ফতুল্লা থানার সেভেন মার্ডার সংশ্লিষ্ট একটি মামলায় রুহুলকে গ্রেফতার করা হয়। মামলা নং-৭৪। গ্রেফতারের পরপরই ঢাকা ও নারায়ণগঞ্জের সমন্বিত গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে রুহুলকে হস্তান্তর করে বাউফল থানা পুলিশ। তাকে সড়কপথে নারায়ণগঞ্জ নিয়ে যাওয়া হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া