adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকস্থলীতে নিয়ে যাচ্ছিল ৫ হাজার ইয়াবা, গ্রেপ্তার করলাে র‍্যাব

নিজস্ব প্রতিবেদক: পাকস্থলীতে ইয়াবা ট্যাবলেট বহন ও পাচার করে ঢাকায় আনার সময় একটি চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১) একটি দল। গ্রেপ্তারের পর তাদের পাকস্থলী থেকে বরে করে ৪ হাজার ৯৮০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো মাদক চক্রের মূলহোতা মো. রাসেল হোসেন (৩১) ও তার সহযোগী তরিকুল ইসলাম ওরফে তৌকির (২৩)। গতকাল মঙ্গলবার রাজধানীর বিমানবন্দর থানাধীন ঢাকা টু ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে বিমানবন্দর বাস স্ট্যান্ড সংলগ্ন ফুট ওভারব্রিজের নিচে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বুধবার ( ৪ অক্টােবর) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (অপস অফিসার), সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ মিয়া।

পুলিশ সুপার মো. পারভেজ মিয়া বলেন, ‘একটি বাসে যাত্রী বেশে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে টঙ্গি যাচ্ছে মাদক কারবারিরা, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে এ দুই মাদক কারবারি তাদের পাকস্থলীতে অভিনব কায়দায় ইয়াবা বহন করছিলেন বলে স্বীকার করেছেন। তাদের জবানবন্দির ভিত্তিতে এ বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য উত্তরার একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে এক্সরে করা হয়।

তিনি আরো বলেন, ‘এক্সরে ও চিকিৎসকের প্রতিবেদনে দুজনের পাকস্থলীতে ইয়াবা ভর্তি প্যাকেটের অস্তিত্ব পাওয়া যায়। এরপর তাদের পেট থেকে ৪ হাজার ৯৮০ পিস ইয়াবা ট্যাবলেট বের করা হয়। রাসেল ও তৌকিরের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।’

গ্রেপ্তারকৃত রাসেল হোসেনের বাড়ি জয়পুরহাটের সদর থানার বাঁশকাটা গ্রামে।
তরিকুল ইসলাম ওরফে তৌকিরের বাড়ি পটুয়াখালী বাউফলের হোসনাবাদ এলাকায়। তারা দুজনই গাজীপুর কোনাবাড়ী আমবাগে একটি ভাড়া বাসায় থাকতেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া