adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোহাম্মদপুর কৃষি মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহায়তায় যোগ দিয়েছে নৌ ও বিমানবাহিনী

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেটে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহায়তায় এবার যোগ দিয়েছে নৌ ও বিমানবাহিনীর অগ্নি নির্বাপনী সাহায্যকারী দল।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছে আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

এর আগে আগুন নিয়ন্ত্রণে যোগ দেয় বাংলাদেশ সেনাবাহিনী। এ ছাড়া বিজিবি, পুলিশ, র‌্যাব সদস্যরাও রয়েছেন।

এদিকে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের সবশেষ তথ্য অনুযায়ী, এখনো কৃষি মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ১৭টি ইউনিট কাজ করছে। আগুনের মাত্রা কিছুটা কমলেও তা এখনো সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসেনি। মার্কেটের ভেতরে প্রচণ্ড ধোঁয়ার কুণ্ডলী রয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোর পৌনে ৪টার দিকে কৃষি মার্কেটে আগুন লাগে, যা সাড়ে ৮ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি বলে গণমাধ্যমকে জানান, ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন।

তিনি বলেন, আগুন লাগার খবর পেয়ে রাত ৩টা ৫২ মিনিটে প্রথম ইউনিট পৌঁছায়। এরপর মোহাম্মদপুর, হাজারীবাগ, কল্যাণপুর ও হেডঅফিস থেকে ফায়ার সার্ভিসের গাড়ি গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে ১৭টি ইউনিট কাজ করছে। এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাশেদ বিন খালেদ সংবাদমাধ্যমকে বলেন, সময় বাড়ার সঙ্গে সঙ্গে আগুনের তীব্রতাও বাড়তে দেখা গেছে। আগুনের প্রকৃত কারণ এখনও জানা যায়নি এবং হতাহতের খবরও পাওয়া যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া