adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মুক্তির অপেক্ষায় ‘মিশন ইম্পসিবল’

news_img (3)বিনোদন ডেস্ক : মার্কিন যুক্তরাষ্ট্রের একটি কাল্পনিক গুপ্তচর সংস্থা ‘আইএমএফ’র পুরোধা ইথন হান্ট। রাষ্ট্রের স্বার্থে ইথন ও তার এজেন্টদের নানা দুঃসাহসিক কীর্তিকলাপের গল্প বড় পর্দায় প্রথম বার দেখা যায় ১৯৯৬ সালে। ইথন হান্টের ভূমিকায় প্রথম থেকেই অভিনয় করছেন মহিলা মহলের হলিউডি হার্টথ্রব টম ক্রুজ। ‘মিশন ইম্পসিবল’ সিরিজের শুরু সেখান থেকেই। 

প্রথম ছবি মুক্তির পর পেরিয়ে গিয়েছে কুড়ি বছর। পর পর চারটি ধাপ পেরিয়ে এ বার এই সিরিজের ৫ম ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘মিশন ইম্পসিবল: রোগ নেশন’ নামের আসন্ন ছবিটি বিশ্বজুড়ে মুক্তি পাবে চলতি বছরের ৩১ জুলাই।
ছবিটি পরিচালনা করেছেন ক্রিস্টোফর ম্যাককোয়ারি। প্রযোজকদের তালিকায় জে জে আব্রাম ও ডেভিড এলিসনের সঙ্গে রয়েছেন ক্রুজ নিজেও। গত বছর অগস্টে ছবির শ্যুটিং শুরু হয় অস্ট্রিয়ার ভিয়েনায়। 

সূত্র জানায়, প্রথমে ঠিক ছিল চলতি বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে। কিন্তু তখন অন্য দুটি বড় ব্যানারের ছবি মুক্তির সম্ভাবনা থাকায় প্রযোজকরা তারিখ এগিয়ে এনেছেন বলে জানা গেছে।
ছবিটিতে টম ক্রুজের সঙ্গে দেখা যাবে অ্যালেক বল্ডউইন, সাইমন পেগ ও জেরেমি রেনরকে। এদিকে হলিউডে কান পাতলে এক অন্য গুঞ্জনের আঁচ পাওয়া যাচ্ছে। শোনা যাচ্ছে টেলিভিশন আর্টিস্ট ডানা গোল্ডবার্গ তিন প্রযোজকের সঙ্গে হাত মিলিয়ে ‘মিশন ইম্পসিবল’র ৬ষ্ঠ ভাগের কাজ শুরু করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া