adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোহাম্মদ সালাহকে দলে ভেড়াচ্ছে সৌদি আরবের আল ইত্তিহাদ

স্পোর্টস ডেস্ক: ইউরোপ থেকে একে একে সৌদি আরবে পাড়ি দিচ্ছেন নামি-দামি ফুটবলাররা। ক্রিশ্চিয়ানো রোনালদোর দেখানো পথে পা দিয়েছেন নেইমার জুনিয়র, করিম বেনজেমা, সাদিও মানে, রবার্তো ফিরমিনোর মতো তারকারা। সাবেক সতীর্থ মানে আল নাসরে যোগ দিলেও এখনও লিভারপুলেই আছেন মোহাম্মদ সালাহ। তার দিকে হাত বাড়িয়েছে আল ইত্তিহাদ। গোল ডটকম
স্কাই স্পোর্টস বলছে, সালাহকে বেশ কয়েকবার দলে ভেড়াতে চেয়েও ব্যর্থ হয়েছে ইত্তিহাদ। মিশরীয় ফুটবলারকে দলে নিতে আবার চেষ্টা করছে তারা।

সৌদি প্রো লিগের দলবদলের মেয়াদ শেষ হবে আগামী মাসের ৭ তারিখ। সালাহকে দলে ভেড়ানোর ক্ষেত্রে আর মাত্র দুই সপ্তাহের মতো সময় পাবে সৌদি ক্লাবটি। তবে এ ক্ষেত্রে একটি বড় বাধাও আছে তাদের সামনে। গত মৌসুমেই যে লিভারপুলের সঙ্গে নতুন চুক্তি করেছিলেন মিশরীয় তারকা।
লিভারপুলের সঙ্গে সালাহর চুক্তির এখনও দুই বছর বাকি। অর্থাৎ তাকে কিনতে চাইলে বড় অংকের অর্থই খসাতে হবে সৌদি ক্লাবটিকে। অবশ্য সৌদি ক্লাবগুলো যে ঝলক দেখাচ্ছে, তাতে অর্থকে তাদের তোয়াক্কা না করারই কথা। কিছুদিন আগেই যে রিয়াল মাদ্রিদ থেকে স্ট্রাইকার করিম বেনজেমাকে বিশাল চুক্তিতে দলে নিয়েছে তারা।

প্রতি বছর প্রায় ২০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইত্তিহাদের সঙ্গে চুক্তি করেছেন বেনজেমা। বেনজেমাকে পেয়ে আনন্দের শেষ নেই ইত্তিহাদ শিবিরে। ২০০৯ সালের পর এবার প্রথমবার লিগ শিরোপা জিতেছে ইত্তিহাদ। বেনজেমাকে দলে ভিড়িয়ে ইত্তিহাদ জানায়, বেনজেমার সঙ্গে আমাদের চুক্তিটি এখনও পর্যন্ত সেরা চুক্তি। এটি সৌদি প্রো লিগের জন্যও অনেক বড় একটি মাইলফলক। এখন বিশ্বের সেরা লিগে পরিণত হওয়ার পালা। আমরা অনেক আনন্দিত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া