adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রওশন এরশাদের জাপা চেয়ারম্যান হওয়ার খবরটি ভুয়া, দাবি চুন্নুর

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে বিরোধী দলীয় নেতা ও দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের কথা গণমাধ্যমে প্রকাশিত হলেও এটাকে ‘ভুয়া খবর’ বলে দাবি করছেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু। চুন্নু বলছেন, গঠনতন্ত্র অনুযায়ী এভাবে কারও চেয়ারম্যান হওয়ার সুযোগ নেই।

এ বিষয়ে গণমাধ্যমে দেয়া এক ভিডিও বার্তায় চুন্নু বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে- জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে অব্যাহতি দেয়া হয়েছে। আসলে এটা একটা ফেক নিউজ। এ ধরনের নিউজটা যারা দিয়েছেন কয়েকজন কো-চেয়ারম্যানের নাম উল্লেখ করা হয়েছে। তাদের সঙ্গে আমার কথা হয়েছে। তারা এ ধরনের কোন সিদ্ধান্ত দেন নাই বা এ ধরনের সিদ্ধান্তে সহযোগিতা করেন নাই।

দ্বিতীয়ত হলো, জাতীয় পার্টির গঠনতন্ত্র অনুযায়ী যে কেউ ইচ্ছা করলেই চেয়ারম্যান হতে পারবে না। ইচ্ছা করলেই যে কাউকে অব্যাহতি দেয়া যাবে না। এটার একটা নিয়ম আছে। সেই নিয়মের মধ্যে পড়তে হবে। জাতীয় পার্টি গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে।

আমার মনে হয়, কিছু ব্যক্তি যারা দল থেকে বহিষ্কৃত তারা ম্যাডামের (রওশন) নামটা ব্যবহার করে এরকম একটা ফেক নিউজ দিয়েছে। আমি সারা দেশের জাতীয় পার্টির নেতাকর্মীদের অনুরোধ করবো-এ ধরনের কোনো ঘটনা জাতীয় পার্টিতে ঘটেনি। বা ঘটার সুযোগ নাই।

এর আগে মঙ্গলবার (২২ আগস্ট) জাতীয় পার্টির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আমি বেগম রওশন এরশাদ, এমপি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা কো-চেয়ারম্যান। এই মর্মে ঘোষণা করছি যে, পার্টির সিনিয়র নেতাদের পরামর্শ ও সিদ্ধান্তক্রমে দলের গতিশীলতা বজায় রাখার স্বার্থে দলের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করলাম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া