adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চ্যাম্পিয়ন্স লিগে ভিক্টোরিয়ার বিরুদ্ধে বড় জয় বার্সেলোনার, লেভানদোভস্কির হ্যাটট্রিক

স্পোর্টস ডেস্ক: নব্বই মিনিটের ম্যাচে একচেটিয়া দাপট বার্সেলোনার। প্রতিপক্ষ পাল্টা আক্রমণের খুব একটা সুযোগ পায়নি। ফলে ঘরের মাঠে বিশাল ব্যবধানে জয়ে পেয়ে চ্যাম্পিয়ন্স লিগে দারুণ শুরু বার্সার।

এদিন ম্যাচে ফেরার প্রচেষ্টা চালিয়ে প্রথমার্ধেই এক গোল শোধ দেয় ভিক্টোরিয়া প্লজেন। অবশ্য প্লজেনের ম্যাচে ফিরে আসার আশা বিরতিতে যাওয়ার আগেই নষ্ট করে দেন রবার্ত লেভানদোভস্কি। – মার্কা

দ্বিতীয়ার্ধে আরো এক গোলে হ্যাটট্রিক পূরণ করে চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনাকে দারুণ শুরু এনে দিলেন পোলিশ এই তারকা।
বুধবার রাতে ন্যু ক্যাম্পে চ্যাম্পিয়নস লিগে ‘সি’ গ্রুপের ম্যাচে ভিক্টোরিয়া প্লজেনকে ৫-১ গোলে হারায় বার্সেলোনা। হ্যাটট্রিক করেছেন রবার্ত লেভানদোভস্কি। একটি করে গোল ফ্রাঙ্ক কেসি ও ফেরান তোরেসের।

ঘরের মাঠে ম্যাচ তাই শুরু থেকেই আক্রমণাত্মক কাতালানরা। সেই সুবাদে ম্যাচের ১৩ মিনিটে ফ্রাঙ্ক কেসির গোলে এগিয়ে যায় বার্সেলোনা। উসমান দেম্বেলের কর্নার জুলস কুন্দের মাথা ছুঁয়ে হেডে জাল খুঁজে নেন কেসি। বার্সার জার্সিতে এটি তার প্রথম গোল।

আক্রমণের ধারা অব্যাহত রেখে ৩৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রবার্ত লেভানদোস্কি। সের্হিয়ো রবার্তোর কাছ থেকে পাওয়া বল প্লজনের বক্সের মুখ থেকে ডান পায়ের মাপা শটে লক্ষ্যভেদ করেন লেভা। বার্সেলোনার জার্সিতে চ্যাম্পিয়নস লিগে এটি তার প্রথম গোল। এই গোলের মধ্য দিয়ে ৮৭ গোল নিয়ে চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ গোলদাতার আসনে বসেন লেভানদোস্কি। ৮৬ গোল নিয়ে চতুর্থ স্থানে নেমে গেছেন করিম বেনজিমা। লেভানদোস্কির সামনে আছেন লিওনেল মেসি (১২৫ গোল) এবং ক্রিশ্চিয়ানো রোনালদো (১৪১ গোল)।

৪৪ মিনিটে এক গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার আভাস দেয় ভিক্টোরিয়া প্লজেন। জেমেলকার ক্রসে গোলমুখ থেকে হেডে গোল করেন সাইকোরা। অবশ্য বিরতিতে যাওয়ার আগেই ব্যবধান ৩-১ করে ফেলে বার্সেলোনা। লিড বাড়িয়ে নেন লেভানদোভস্কি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া