adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হোটেল থেকে ২৭ তরুণ-তরুণী আটক

অভিযানে আটককৃত তরুণ-তরুণীরাডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের বিনোদন কেন্দ্র খ্যাত ফয়’স লেক এলাকায়  কয়েকটি হোটেল রেস্তোরায় অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ২৭ তরুণ-তরুণীকে আটক করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)। আটককৃতদের মধ্যে ১২জন তরুণী এবং ১৫জন তরুণ। সিএমপি কমিশনার আবদুল জলিল মন্ডলের নির্দেশে এই বিশেষ অভিযানে নেতৃত্ব দেন সিএমপির চান্দগাঁও জোনের উপ-কমিশনার পরিতোষ ঘোষ।
এ ব্যাপারে পরিতোষ ঘোষ বলেন, ফয়েস লেক এলাকায় মিনি চাইনিজ, কুলিং কর্নার, হোটেল ও ফাস্টফুডের দোকানগুলোতে ছোট ছোট কক্ষ বানিয়ে অসামাজিক কার্যকলাপ করার সুযোগ করে দিয়েছে এক শ্রেণির অসাধু ব্যবসায়ী। বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা ৫০/১০০ টাকার নাস্তা খাওয়ার বিনিময়ে এসব ঘুপচি কক্ষে প্রবেশ করে একে অপরের ঘনিষ্ট হওয়ার সুযোগ নিচ্ছে। এই পরিস্থিতিতে এ সব হোটেলে অভিযান চালিয়ে অপ্রীতিকর অবস্থায় ২৭ তরুণ-তরুণীকে আটক করেছি। ঘুপচি কক্ষ তৈরি করে ব্যবসা চালানো এ সব হোটেলের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেওয়া হয়েছে। হোটেলের ভেতর ঘুপচি অন্ধকার কক্ষগুলোও ভেঙে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।
এ দিকে আটককৃত সবাই স্কুল কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। পরে তাদের অভিভাবকদের ডেকে এনে প্রথমবারের মত সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া