adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেরেবাংলা নগর থানার এসআই আটক- ওসি প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : ব্যবসায়ীকে সন্ত্রাসী বানিয়ে পায়ে গুলি করার ঘটনায় ডিএমপির শেরেবাংলানগর থানার এসআই আনোয়ার হোসেনকে আটক করা হয়েছে। এছাড়া ওই থানার ওসিকেও প্রত্যাহার করা হয়েছে। ডিএমপির তেজগাঁও জোনের ডিসি বিপ্লব কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
বিপ্লব কুমার বলেন, আনোয়ারের বিরুদ্ধে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ার পর তাকে গ্রেফতার করা হয়েছে। শেরেবাংলা নগর থানার ওসির জ্ঞাতসারে এ কাজ হয়েছে বলে মনে করি আমরা। তাই ওসিকে প্রত্যাহার করা হয়েছে।
চিহ্নিত সন্ত্রাসী দাবি করে গত রোববার রাতে শাহ আলম নামে এক ব্যবসায়ীকে গুলি করেন এসআই আনোয়ার। তবে শাহ আলমের স্বজনরা জানান, ব্যক্তিগত বিরোধের জেরে এসআই আনোয়ার হোসেন তাকে গুলি করেন।
রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিতসাধীন শাহ আলম জানান, শেরেবাংলা নগর থানার এসআই আনোয়ার হোসেনের সঙ্গে তার স্ত্রীর অনৈতিক সম্পর্ক ছিল। তিনি এর প্রতিবাদ করায় তাকে পরিকল্পিতভাবে গুলি করা হয়।
তবে এ অভিযোগ অস্বীকার করে এসআই আনোয়ার বলেন, শাহ আলমের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় অন্তত ৫০টি মামলা রয়েছে। এর মধ্যে অধিকাংশই অস্ত্র, ছিনতাই ও ডাকাতির মামলা। এ ঘটনার পর এসআই আনোয়ারের বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তে দুই সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া