adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ধসে পড়লো ৪ তলা ভবন, এক জনের মৃত্যু

ডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জ শহরের বাবুরাইল এলাকায় খালের ওপর নির্মিত একটি ৪ তলা ভবন ধসে পড়েছে। এ দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম তৈয়ব (১২)। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা উদ্ধারকাজ করছেন৷

রোববার (৩ নভেম্বর) বিকালে বাবুরাইলের মুন্সিবাড়ি এলাকার এইচএম ম্যানশন নামের ভবনটি ধসে পড়ে৷

ভবন থেকে সাতজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে৷ দুইজন ভবনের ভেতরে আটকে আছে বলে জানা গেছে৷ তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি৷

স্থানীয়রা জানান, বাবুরাইল এলাকাতে খালের ওপর নির্মিত একটি ভবন ধসে পড়ে। এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। ভবনের ভেতরে আরও কয়েকজন থাকতে পারে ধারণা করা হচ্ছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, বিকাল ৪টায় হঠাৎ করে চার তলা নির্মাণাধীন ভবনটি ধসে পড়েছে। ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ শুরু করেছে।

এদিকে খবর পেয়ে নাসিকের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ভবনটি একটি খালের উপর নির্মিত। উদ্ধারকাজ শেষ না হলে বিস্তারিত কিছু বলা যাবে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া