adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডেঙ্গুতে আক্রান্ত ফুটবলার সুনীল ছেত্রীর অন্তসত্ত্বা স্ত্রী, হাসপাতালে ভর্তি

স্পোর্টস ডেস্ক: ডেঙ্গুতে আক্রান্ত ভারতীয় ফুটবলার সুনীল ছেত্রীর অন্তসত্ত্বা স্ত্রী সোনম। বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে। আগের থেকে এখন অনেকটাই ভালো আছেন সোনম। স্ত্রীর পাশে থাকতে ভারতীয় দলের কোচ ইগর স্টিমাচের থেকে ছুটি নিয়ে বেঙ্গালুরুতে রয়েছেন সুনীল ছেত্রী।

গত সপ্তাহে জ্বর হয় সোনমের। অক্সিজেন লেভেল নেমে যাওয়ায় গত রোববার তাকে তড়িঘড়ি বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু আগের তুলনায় এখন অনেকটাই ভালো আছেন সোনম। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। ১২ জুন ভানুয়াটুর বিরুদ্ধে গোলের পর বিশেষ সেলিব্রেশনে সুনীল জানান, তিনি বাবা হতে চলেছেন।

জয়সূচক গোলের পর বল জার্সির ভেতর ঢুকিয়ে মুখে আঙুল দিয়ে দর্শকাসনের দিকে ছুটে গিয়ে এই সুখবর গোটা বিশ্বকে জানিয়েছিলেন জাতীয় দলের অধিনায়ক। সেপ্টেম্বরে থাইল্যান্ডে কিংস কাপ খেলতে যাবে ভারতীয় দল। কিন্তু সেই সময়ই ডেলিভারি ডেট পড়ায় সুনীল কোচ স্টিমাচকে অনুরোধ করেন তাকে কিংস কাপের দলে না রাখতে।
বাবা হওয়ার বিশেষ অনুভূতি উপভোগ করতে চান তিনি। প্রসঙ্গত, ২০২১ সালের সেপ্টেম্বরে একবার গর্ভপাত হয় সোনমের। তাই অন্তঃসত্ত্বা অবস্থায় সোনমের ডেঙ্গি হওয়ায় চিন্তিত গোটা পরিবার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া