adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলে চাইককে শেরেবাংলা স্টেডিয়াম ঘুরে দেখালেন কোচ হাথুরু সিংহে

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে হোম অব ক্রিকেট গ্রাউন্ড মিরপুরে ক্রিকেটারদের অনুশীলনে বৃহস্পতিবার সকালে হাজির হন। এই কোচ বুধবারই ছুটি শেষে ঢাকায় ফিরেছেন। লঙ্কান এই কোচ সঙ্গে নিয়ে এসেছেন নিজের বড় ছেলে চাইক হাথুরুসিংহেকে। হাতে নোটপ্যাড নিয়ে বাবার সঙ্গে প্রথমেই শেরে-ই বাংলার স্টেডিয়ামের ইনডোরে যান তিনি।

এরপর বাবা হাথুরু থাকতেই সেখান থেকে বেরিয়ে আসেন। বাইরে এসে আড্ডায় মজেন জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলামের সঙ্গে। এ সময় ইনডোরের সামনের উইকেটে মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমের ব্যাটিংও কিছুক্ষণ দেখেন চাইক।

এরপর বাবার সঙ্গে মূল মাঠে প্রবেশ করেন চাইক। সেখানে স্বদেশি শ্রীলঙ্কানদের সঙ্গেও আলাপ করেন চাইক। কিউরেটর গামিনি ডি সিলভা ও নারী দলের কোচ হাসান তিলকরতেœর সঙ্গে আলাপ করেন তিনি।
হাথুরুর বড় ছেলের পরের গন্তব্য বাংলাদেশ দলের ড্রেসিংরুম। এ সময় উপস্থিত সবার মনে প্রশ্ন জাগে, তবে কি জাতীয় দলের কোনো দায়িত্বে দেখা যাবে হাথুরুসিংহের ছেলেকে। পরে অবশ্য ম্যানেজার নাফিস ইকবাল নিশ্চিত করেছেন, শুধু ঘুরতেই এসেছেন হাথুরুপুত্র।

পরিবার নিয়ে অনেক দিন ধরেই অস্ট্রেলিয়ায় থাকছেন হাথুরুসিংহে। সেখানেই চাইকের বেড়ে ওঠা। তবে পেশাদার ক্রিকেটের সঙ্গে চাইকের পরিচয়ের খোঁজ তেমন পাওয়া যায়নি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের ‘লকড’ প্রোফাইলের বায়োতে কম্পিউটার গেমের সঙ্গে রাগবি বলের ইমোজি দিয়ে রেখেছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া