adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিততে জিততে কলম্বিয়ায় হোঁচট মেসির আর্জেন্টিনার

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ বাছাইয়ে ধুন্দুমার লড়াই হলো আর্জেন্টিনা ও কলম্বিয়ার মধ্যে। দুই গোলে এগিয়ে থাকা আর্জেন্টিনাকে জিততে দিলো না প্রতিপক্ষ। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে মূল্যবান একটি পয়েন্ট তুলে নিয়েছে কলম্বিয়া।

কলম্বিয়ার এস্তাদিও মেত্রোপলিতানোয় বাংলাদেশ সময় বুধবার (৯ জুন) সকালে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। ক্রিস্তিয়ান রোমেরো ও লেয়ান্দ্রো পারেদেসের গোলে আর্জেন্টিনা এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান কমান লুইস মুরিয়েল। আর শেষ দিকে সমতা টানেন বোরহা।

মূল্যবান দুটি পয়েন্ট হারানোর ম্যাচে বড় ধাক্কাও খেয়েছে তারা। চোট পেয়েছেন গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস এবং আঘাতটা বেশ গুরুতর বলেই ধারণা করা হচ্ছে। প্রথম পছন্দের গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানি করোনাভাইরাসে আক্রান্ত। কোপা আমেরিকা শুরুর মাত্র কদিন আগে যা দলটির জন্য হতে পারে বড় দুর্ভাবনার।

সবশেষ ২০১৯ সালের জুলাইয়ে কোপা আমেরিকার সেমি-ফাইনালে ব্রাজিলের বিপক্ষে হেরেছে আর্জেন্টিনা। প্রায় দুই বছর ও টানা ১৩ ম্যাচ অপরাজিত থাকার ভালোলাগা থাকলেও চলতি বাছাইয়ে তৃতীয় ম্যাচে পয়েন্ট হারানোর হতাশাও যোগ হলো তাদের শিবিরে। ছয় ম্যাচে তিনটি করে জয় ও ড্রয়ে তাদের পয়েন্ট ১২।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া