adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ-আফগানিস্তানের ম্যাচের টিকিট সর্বোচ্চ ১৫০০ সর্বনিম্ম ২০০ টাকা

নিজস্ব প্রতিবেদক: একমাত্র টেস্টের পর ঈদুল আযহার বিরতি ছিলো। এবার ওয়ানডে খেলতে দুই দল আবার মাঠে নামছে। এবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তারা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এ সিরিজের খেলা মাঠে বসে খেলা দেখতে হলে সর্বনি¤œ ২০০ টাকা খরচ করতে হবে দর্শকদের। আর সর্বোচ্চ গুণতে হবে ১৫০০ টাকা।

এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টিকিটের মূল্য জানিয়েছে দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বরাবরের মতো ওয়েস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকেটের দাম ঠিক করা হয়েছে ২০০ টাকা। একইভাবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের দাম সর্বোচ্চ ১৫০০ টাকা। একই মূল্য থাকছে রুফটপ হসপিটালিটি বক্সের টিকিটের মূল্য।

এ ছাড়া ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা এবং ক্লাব হাউজের টিকেট মিলবে ৫০০ টাকায়। আর ইন্টারন্যাশনাল স্ট্যান্ড গ্যালারির টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা।
ম্যাচের আগের দুই দিন টিকিট বিক্রি করা হবে। প্রাপ্যতা সাপেক্ষে টিকিট মিলবে ম্যাচের দিনও। সাগরিকা টিকিট কাউন্টার এবং এমএ আজিজ স্টেডিয়াম কাউন্টারে মিলবে ম্যাচের টিকিট। অনলাইনেও মিলবে টিকিট। স্টেডিয়াম চত্বরে টিকিট প্রাপ্তির সময়কাল সকাল সাড়ে ৯ টা থেকে রাত ৮টা পর্যন্ত।

জুলাইয়ের প্রথম সপ্তাহে শুরু হবে বাংলাদেশ ও আফগানিস্তানের ওয়ানডে সিরিজ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ৫ জুলাই হবে প্রথম ওয়ানডে। সিরিজের বাকি দুই ওয়ানডে হবে ৮ ও ১১ জুলাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া