adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিকে আমি নিষিদ্ধ করিনি: পিএসজি কোচ

স্পোর্টস ডেস্ক: পুরো সংবাদ সম্মেলনে জুড়ে ঘুরে ফিরে উঠে এলো কেবল একটি প্রসঙ্গ। লিওনেল মেসির নিষেধাজ্ঞা। কোচ ও ফুটবল পরিচালক কারো অনুমতি না নিয়ে সৌদি-আরবে যাওয়ায় দুই সপ্তাহের জন্য পিএসজিতে নিষিদ্ধ হয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। এই নিষেধাজ্ঞায় নিজের কোনো ভূমিকা নেই বলেই জানালেন ক্লাবটির কোচ ক্রিস্তফ গালতিয়ের। – ডেইলিস্টার
রোববার লিগ ওয়ানের গুরুত্বপূর্ণ ম্যাচে ত্রয়েসের মুখোমুখি হবে পিএসজি। সেই ম্যাচের দুই দিন আগে শুক্রবার সংবাদ সম্মেলন করেন পিএসজি কোচ গালতিয়ের। সম্মেলন কক্ষে ঢোকার পর মেসি সম্পর্কেই বারবার প্রশ্নের মুখে পড়েন তিনি। যদিও প্রতিবারই চেষ্টা করেছেন এড়িয়ে যাওয়ার।
গালতিয়ের বলেন, সপ্তাহের শুরুতে লিওকে নিষিদ্ধ করার সিদ্ধান্তের বিষয়ে আমাকে জানায় ম্যানেজমেন্ট। আমাকে এই সিদ্ধান্তের কথা জানানোর পর আমি এটা নিয়ে মন্তব্য না করার সিদ্ধান্ত নিয়েছি।
মেসিকে নিয়ে কোনো কথা বলতে না চাইলেও ঘুরেফিরে উঠে আসে মেসি প্রসঙ্গই। মেসিকে নিষিদ্ধ করার বিষয়ে তার ভূমিকার কথা জানতে চাইলে গালতিয়ের বলেন, আমাকে সিদ্ধান্ত নিতে হয়নি। আমাকে জানানো হয়েছে এবং আমি মেনে চলছি। – গোল ডটকম
১৫ দিনের নিষেধাজ্ঞা পাওয়ায় দুটি ম্যাচে খেলতে পারবেন না মেসি। এমনকি এ সময়ের দলের সঙ্গে অনুশীলন করার সুযোগও থাকছে না তার। তবে অ্যাজারের বিপক্ষে খেলার সুযোগ রয়েছে তার। সে ম্যাচে তাকে রাখা হবে কি-না জানতে চাইলে পিএসজি কোচ বলেন, আমরা দেখবো কখন লিও ফিরে আসে। আলোচনা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া