adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৮ বছর পরেও সেই আক্ষেপ ঘোচেনি মনিকা বেদির

বিনােদন ডেস্ক: কখনও পেশাদারি ঝুট ঝামেলা, কখনও আবার মুম্বাইয়ের ডন আবু সালেমের সঙ্গে যোগাযোগ- এমন বিভিন্ন কারণেই বারবার শিরোনামে উঠে এসেছে অভিনেত্রী মনিকা বেদির নাম।

রূপালি পর্দায় সালমান খান, সঞ্জয় দত্ত, সুনীল শেট্টিদের মতো তারকাদের নায়িকা হিসাবে দেখেছেন দর্শক। তবে একটি সিনেমা হাতছাড়া হওয়ার জন্য এখনও আপসোস করেন নায়িকা।

১৯৯৫ সালে রাকেশ রোশন পরিচালিত অন্যতম হিট সিনেমা ‘করণ অর্জুন’। যে সিনেমাতে সালমান এবং শাহরুখ খানের জুটি নিয়ে রীতিমতো চর্চা হয়েছিল। সেই সিনেমাতেই নায়িকা হওয়ার কথা ছিল মনিকার। কিন্তু নিজের দোষেই সেই সুযোগ হাতছাড়া হয় তার। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই আক্ষেপের কথাই জানালেন তিনি।

সুভাষ ঘাইয়ের হোলি পার্টিতে রাকেশ রোশনের সঙ্গে দেখা হয় মনিকার। সেখানেই নতুন এই সিনেমার কথা শুনেছিলেন তিনি। মনিকা বলেন, ‘আমি জানতাম রাকেশ রোশন একজন অভিনেতা। কারণ আমি তার অনেকগুলো সিনেমা দেখেছি। কিন্তু তিনি যে পরিচালকও সেই ধারণা আমার ছিল না। সুভাষ ঘাইয়ের একটি হোলি পার্টিতে উনি আমায় দেখে নিজের কার্ড দিয়ে দেখা করতে বলেন। আমি খানিকটা অবাকই হয়েছিলাম। সন্দেহও হয়েছিল মনে মনে। তাই কার্ডটি হাতে নিয়ে কিছুক্ষণ পর ছিড়ে ফেলি।’

বেশ কয়েকমাস মাস পর তার সহকারী তাকে জানিয়েছিলেন যে ‘করণ অর্জুন’ সিনেমার জন্যই রাকেশ তাকে দেখা করতে বলেছিলেন। মনিকা বলেন, ‘আমার ম্যানেজার রীতিমতো রেগে গিয়ে আমায় প্রশ্ন করেছিল, কেন আমি রাকেশজির সঙ্গে দেখা করতে যাইনি। আমায় সালমানের বিপরীতে অভিনয়ের জন্য ভেবেছিলেন তিনি।’

মনিকার পরিবর্তে পরে সালমানের বিপরীতে দর্শক দেখেছিলেন অভিনেত্রী মমতা কুলকর্ণিকে। বর্তমানে অবশ্য মনিকা আর অভিনয় করেন না। বহুবছর হল তাকে বড় পর্দায় দেখেননি দর্শক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া